Prothom Kolkata

Popular Bangla News Website

সপ্তাহ শুরুতেই জোড়া শ্যুট আউট রাজ্যে, পুরুলিয়ায় ভরদুপুরে গুলিবিদ্ধ ২

।। প্রথম কলকাতা।।

রাজ্যে একই দিনে দুটি শ্যুট আউটের ঘটনা ঘটল। একটি ব্যারাকপুরে এবং অন্যটি হল পুরুলিয়া আদ্রায়। পুরুলিয়ায় শ্যুট আউটের ঘটনায় আহত হয়েছেন দু’জন। সোমবার দুপুরে এই ঘটনাটি ঘটে। জানা যায় পুরুলিয়ার আদ্রা রেল ইয়ার্ডে কাজ করছিলেন বেশকিছু শ্রমিক । আর সেই সময় ৪ জন দুষ্কৃতী সেখানে এসে এলোপাথাড়ি গুলি চালাতে থাকে। যে গুলির আঘাতে আহত হন দুজন শ্রমিক। তারপর সেখান থেকে চম্পট দেয় দুষ্কৃতীরা। তাদের আটক করা সম্ভব হয়নি বলেই জানা যায়।

স্থানীয় সূত্রে খবর, এদিন দুপুরে ৯ রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা । রেল ইয়ার্ডে বাতিল মালগাড়ির কামরা কাটার কাজ চলছিল এদিন। এই কাজে যুক্ত ছিলেন বেশ কিছু শ্রমিক । দুষ্কৃতীরা আচমকাই গুলি চালাতে শুরু করলে দুজন শ্রমিক গুলিবিদ্ধ হন । শুধু তাই নয় শ্যুট আউটের পর শ্রমিকদের কাছে টাকা, ফোন লুট করার অভিযোগ ওঠে ওই দুষ্কৃতীদের বিরুদ্ধে। তারপরেই ঘটনাস্থল থেকে পালিয়ে যায় দুষ্কৃতীরা। খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে এসে উপস্থিত হয় আদ্রা থানার পুলিশ এবং আদ্রা রেল পুলিশ।

ঘটনাটিকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় রেল ইয়ার্ডে। পুলিশের প্রাথমিক অনুমান মূলত লুটপাট চালানো জন্যই দুষ্কৃতীরা গুলি চালায়। অন্যদিকে, একই দিনে এবং প্রায় একই সময়ে ব্যারাকপুরের একটি নামকরা বিরিয়ানির দোকানের সামনে প্রকাশ্যে গুলি চালাল দুষ্কৃতীরা। এই ঘটনাতেও ওই দোকানের এক কর্মচারীসহ একজন ক্রেতা আহত হন বলে জানা যায়। প্রায় পাঁচ রাউন্ড গুলি চালানো হয় বিরিয়ানির দোকানটিকে লক্ষ্য করে। পুলিশের অনুমান এক্ষেত্রে ওই দোকানের মালিকের সঙ্গে কোনো পুরোনো শত্রুতার জেরে এই ধরনের ঘটনা ঘটে থাকতে পারে। তবে দোকানের মালিকের তরফ থেকে তেমন কোনো তথ্য পাওয়া যায়নি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories