Prothom Kolkata

Popular Bangla News Website

ধুপগুড়িতে বাবার যৌন লালসার শিকার মেয়ে, গ্রেফতার অভিযুক্ত

1 min read

।। প্রথম কলকাতা।।

রাজ্যের নারীরা কতটা সুরক্ষিত তা নিয়ে বর্তমানে প্রশ্ন উঠেছে। এই প্রশ্ন ওঠার যথাযথ কারণ রয়েছে অবশ্যই। সম্প্রতি একের পর এক রাজ্যে ধর্ষণ-গণধর্ষণ, যৌন নির্যাতনের ঘটনা প্রকাশ্যে এসেছে। নাবালিকা থেকে শুরু করে বিবাহিত মহিলা এমনকি বিশেষভাবে সক্ষম মহিলারাও যৌন লালসার শিকার হয়েছেন। এমনকি ধর্ষণের ফলে মৃত্যু হয়েছে বেশকিছু নাবালিকার। দিনের-পর-দিন রাজ্যে এই ধরনের ঘটনার সংখ্যা ক্রমশ বেড়েই চলেছে । আর সেই তালিকায় আরও একটি ঘটনা যুক্ত হল। ধূপগুড়িতে বাবার যৌন নির্যাতনের শিকার হল মেয়ে।

এই ঘটনার কথা প্রকাশ্যে আসতেই রীতিমতো চাঞ্চল্য ছড়ায় এলাকায়। ঘটনাটি ঘটে ধুপগুড়ির বারোঘোরিয়া এলাকায়। ওই এলাকায় অভিযুক্ত তাঁর মেয়েকে নিয়ে বসবাস করেন । পেশায় অটোচালক তিনি। তাঁর স্ত্রী কর্মসূত্রে ভিন রাজ্যে থাকেন। বর্তমানে তিনি এবং তাঁর মেয়ে বাড়িতে থাকতেন। কিন্তু তা্র মেয়ে রবিবার বিকেলে প্রতিবেশী কয়েক জন মহিলার কাছে তাঁর বাবার কুকীর্তির কথা ফাঁস করে দেয় । আর তা জানার পর ওই মহিলারা অভিযুক্তকে ব্যাপক মারধর করেন। অবশেষে অভিযুক্তকে তুলে দেওয়া হয় পুলিশের হাতে।

এই ঘটনা প্রসঙ্গে জলপাইগুড়ি পুলিশ সুপার দেবর্ষি দত্ত জানান ,অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে । তাকে আদালতে তোলা হবে আগামীকাল। ওই নাবালিকাকে পুলিশ উদ্ধার করে ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যায় । সেখানে তাঁর শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা হয়। সোমবার তাকে ফের জলপাইগুড়ি হাসপাতালে নিয়ে এসে বিশেষজ্ঞ চিকিৎসকদের দিয়ে শারীরিক পরীক্ষা করানো হয়েছে বলে জানা গিয়েছে। এই ঘটনা প্রকাশ্যে আসতেই প্রশ্ন উঠেছে নিজের বাড়িতেই যদি সুরক্ষিত না থাকে মহিলারা তাহলে অন্যত্র তাদের সুরক্ষার দায়িত্ব নেবেন কারা?

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories