Prothom Kolkata

Popular Bangla News Website

রীতেশের পর কার প্রেমে পড়েলেন রাখি? প্রকাশ্যে আনলেন বয়ফ্রেন্ডের ছবি

1 min read

।।  প্রথম কলকাতা ।।

বলিউডের অন্যতম চর্চিত নায়িকাদের মধ্যে অন্যতম জনপ্রিয় একজন রাখি সাওয়ান্ত। হরদম তার ড্রামা, বেফাঁস মন্তব্য, বিতর্কিত ফ্যাশন তাঁকে নেট দুনিয়ায় জনপ্রিয় করে তোলে। এবার সেই জনপ্রিয় নায়িকার নতুন প্রেম নিয়েই গুঞ্জন বলিউডে। শোনা যায়, রীতেশের সঙ্গে বিচ্ছেদের পরে এখন নতুন প্রেমের সন্ধানে ‘ড্রামা কুইন’।

রবিবার রাখির ইন্সটা পোস্ট যেন তারই ইঙ্গিত দেয়। এদিন রাখি সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন ব্যক্তিগত মুহূর্তের কিছু ছবি। সেখানেই রাখির সাথে একই ফ্রেমে ধরা দিয়েছেন এক পুরুষ। এক সঙ্গে সিনেমা হলে বসে ছবি তুলেছেন তাঁরা। শুধু তাই নয়, রাখির গালে চুমু খেতেও দেখা গেছে তাকে। ব্যাস তাতেই জল্পনা শুধু নেটবাসীদের মনে। কে এই ব্যক্তি?

যদিও বেশি রাখঢাক পছন্দ করেন না রাখি। তাই সাসপেন্স ক্রিয়েট না করে এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, ইনি তাঁর নতুন বয়ফ্রেন্ড। নাম আদিল খান ডুরানি। যদিও বর্তমানে রাখির ইন্সটায় নেই আর সেই ভিডিও। সম্ভব ডিলিট করেছেন অভিনেত্রী। কিন্তু কেন জানা যায়নি।

প্রসঙ্গত এর আগে রীতেশ নামক এক ব্যক্তির সাথেই নাম জড়িয়েছিল অভিনেত্রীর। বিগ বস ১৫’-র ঘরে তাকে নিয়েই প্রবেশ করেছিলেন রাখি। কিন্তু এই রীতেশই বা কে? কবেই বা নিয়ে হলো রাখির সাথে?

সেই উত্তর খুঁজতে গিয়ে উঠে এসেছিলো আসল সত্য। জানা যায়, রাখির দাবি মতো রীতেশ মোটেও কানাডাবাসী নন। আগে একটি স্ত্রী আছে তাঁর। এমনকী, সংবাদ মাধ্যমের কাছে মুখ খুলেছিলেন রীতেশের প্রথম স্ত্রী স্নিগ্ধ প্রিয়া। জানিয়েছিলেন, তাঁদের এখনো বিবাহ বিচ্ছেদই হয়নি। তাঁদের একটি ছেলেও রয়েছে। একই সাথে তাঁর দাবি রাখি আর রীতেশের বিয়েও অবৈধ। যদিও রাখির সাথে সে সম্পর্ক টেকেনি বেশিদিন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories