Prothom Kolkata

Popular Bangla News Website

ডোমজুরের গুলি কাণ্ডে জোর তদন্ত পুলিশের, কয়েক ঘন্টাতেই গ্রেফতার ১

।। প্রথম কলকাতা।।

আজ ডোমজুড়ে প্রকাশ্যে গুলি করে হত্যা করা হয় তাপস দলুই নামে এক ব্যক্তিকে। ডোমজুরের মাকড়দহ স্টেট ব্যাংকের সামনে তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়া হয়। একটি গুলি গিয়ে তার মাথায় লাগে, তার শরীর ভেদ করে যায় কয়েকটি গুলি। ঘটনাস্থলে লুটিয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গে তার মৃত্যু হয়। এই ঘটনার ছ’ঘণ্টার মধ্যে পুলিশ গ্রেফতার করল এক দুষ্কৃতীকে।

আজ সকালের এই ঘটনা গোটা এলাকা জুড়ে আতঙ্কের পরিবেশ সৃষ্টি করে। আজ সকালে বাজার করতে গিয়েছিলেন তাপস দলুই। স্কুটি নিয়ে মাকড়দহ স্টেট ব্যাংকের সামনে আসতেই তাকে লক্ষ্য করে গুলি চালায় ৩, ৪ জন দুষ্কৃতী। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাপস দলুইয়ের। এরপর ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় বাসিন্দাদের কাছ থেকে পাওয়া তথ্য যাচাই করে এক দুষ্কৃতীকে গ্রেফতার করেছে হাওড়া সিটি পুলিশ।

কোন পুরনো শত্রুতা থেকে কিংবা পেশাগত শত্রুতার কারণে এভাবে গুলি করে হত্যা করা হতে পারে তাপস দলুইকে, অনুমান পুলিশের। তবে, তাপস দলুই এলাকায় কাক তাপস নামে পরিচিত। তার নামে একের পর এক অভিযোগ রয়েছে। কিছুদিন আগেই জেল খেটে আসেন। কয়েকদিন আগেই তিনি ছাড়া পান। তাপস দলুইয়ের সঙ্গে কারও শত্রুতা ছিল কিনা? কারও সঙ্গে কোনো পুরনো শত্রুতাও ছিল কিনা? সে সমস্ত খতিয়ে দেখছে পুলিশ। এছাড়া ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখবে পুলিশ। ঘটনাস্থল থেকে একটি বাইক পাওয়া গেছে। পুলিশের অনুমান দুষ্কৃতীরা এই বাইকে করেই ঘটনাস্থলে এসেছিল।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories