Prothom Kolkata

Popular Bangla News Website

রাতের অন্ধকারে জোরপূর্বক ধর্ষণ গৃহবধূকে, হাসনাবাদ কাণ্ডে গ্রেফতার অভিযুক্ত

1 min read

।। প্রথম কলকাতা।।

এক যুবকের বিরুদ্ধে রাতের অন্ধকারে ঘরে ঢুকে জোরপূর্বক ধর্ষণ করার অভিযোগ উঠল এলাকার এক গৃহবধূকে। এই ঘটনাটি ঘটে উত্তর ২৪ পরগনা জেলার হাসনাবাদ ব্লকের ভেবিয়া পঞ্চায়েতের জলসেরিয়া এলাকায়। এই ঘটনা প্রকাশ্যে আসতেই ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায় । ওই গৃহবধূ অভিযোগ দায়ের করেন হাসনাবাদ থানায়। গৃহবধূর অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করে আর অভিযুক্ত কারিমুল্লা গাজী নামে ওই যুবককে গ্রেফতার করা হয়। তাকে রবিবার বসিরহাট আদালতে তোলা হয় বলে জানা যায়।

আদালতের তরফ থেকে তাঁকে দুই দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে। অন্যদিকে, হাসনাবাদ ব্লকেরই মাখালগাছা নামক একটি জায়গায় এক যুবকের বিরুদ্ধে অভিযোগ উঠে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করার । দীর্ঘদিন ধরে এক তরুণীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁর সঙ্গে সহবাস করছিলেন হারুনআল রশিদ নামে এক যুবক। যতবার তাকে ওই তরুণী বিয়ের কথা জিজ্ঞেস করেছে ততবারই সে জানিয়েছে ওই তরুণীকে বিয়ে করবে। কিন্তু দীর্ঘদিন ধরে সহবাসের পরেও বিয়ের বিষয়ে কোন কথাবার্তা বলতে দেখা যায়নি যুবককে।

যার ফলে তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয় হাসনাবাদ থানায়। সেই অভিযোগের উপর ভিত্তি করেই পুলিশ শনিবার রাতে হারুনআল রশিদ নামে ওই যুবককে গ্রেফতার করে । আর তারপর এই অভিযুক্তকেও রবিবার বসিরহাট আদালতে তোলা হয়েছিল। তাকে বর্তমানে পুলিশি হেফাজতে থাকার নির্দেশ দেন বিচারক। রাজ্যজুড়ে বর্তমানে নারী নির্যাতনের ঘটনা একের পর এক প্রকাশ্যে আসছে। বিগত কয়েক মাসের মধ্যে বেশ কয়েকটি ধর্ষণ-গণধর্ষণ এবং যৌন নির্যাতনের ঘটনা জানা গিয়েছে । যা নিয়ে সাধারন মানুষের মধ্যে উদ্বেগ দেখা দিয়েছে। প্রশ্ন উঠেছে আদৌ রাজ্যে নারী সুরক্ষা বলে কিছু রয়েছে কিনা?

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories