Prothom Kolkata

Popular Bangla News Website

শুটের মাঝে অন্যমনস্ক থাকতেন পল্লবী, লিভ-ইন সঙ্গীর সাথে কথা কাটাকাটি! তদন্তে জেনেছে পুলিশ

1 min read

।।  প্রথম কলকাতা ।।

রবিবার হঠাৎই টলি পাড়ায় নেমে এল শোকের ছায়া। গড়ফার একটি আবাসনের ঘর থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হল টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পল্লবী দের। দেহ উদ্ধার করে এম আর বাঙুর হাসপাতালে পাঠানো হলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। তবে অভিনেত্রীর এমন রহস্য মৃত্যুকে কেন্দ্র করে ইতিমধ্যে প্রশ্ন উঠছে আত্মহত্যা নাকি খুন? যদিও তার উত্তর খুঁজতে বর্তমানে তদন্তে নেমেছে পুলিশ। আর তাতেই উঠে আসছে একের পর এক চঞ্চল্যকর তথ্য।

পুলিশ সূত্রে খবর, গত দেড় মাস ধরে গড়ফার এক আবাসনের ফ্ল্যাটে এল সঙ্গীর সাথে লিভ-ইন সম্পর্কে থাকতেন অভিনেত্রী। এর আগে থাকতেন হাওড়ায়। পুলিশি জেরায় সেই সঙ্গী জানান, রবিবার সকালে সিগারেট খেতে এসে বাইরে গিয়েছিলেন পল্লবীর সঙ্গী। তার পর ফিরে দেখেন দরজা ভিতর থেকে বন্ধ। দরজা ভেঙে ভিতরে ঢুকতেই তিনি পল্লবীর ঝুলন্ত দেহ দেখতে পান। এর পরই পুলিশে খবর দেন তিনি।

শুধু তাই নয়, সূত্রের খবর দরুন জানা যায়, শনিবার এবং রবিবার দু’জনের মধ্যে কথাকাটাকাটি হয়েছিল। তবে কী নিয়ে কথা কাটাকাটি হয়, তা খতিয়ে দেখছে পুলিশ। তবে এখনও পর্যন্ত ঘরের ভিতর থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি বলে পুলিশ সূত্রে খবর।

আরও পড়ুন : ‘আমিই সিরাজের বেগম’ খ্যাত অভিনেত্রী ‘পল্লবী দে’র রহস্য মৃত্যু! আত্মহত্যা নাকি খুন? ঘনাচ্ছে রহস্য

অন্যদিকে এদিন পল্লবীর এই মর্মান্তিক পরিণতিতে শোকাহত অভিনেতা জয়জিৎ। তিনি পল্লবীর প্রথম ধারাবাহিক ‘রেশমঝাঁপি’-তেও পল্লবীর দাদার চরিত্রে অভিনয় করতেন। এদিন পর্দার বোনের এমন ঘটনায় জয়জিৎ জানান, ‘‘পর্দায় ও আমার বোন ছিল। বাস্তবেও তাই। ভুল করলে বকতাম। পল্লবী চুপচাপ শুনত। নিজেকে দ্রুত সংশোধন করে নিত। সেটে যখন থাকত, হাসিমুখে সবার সঙ্গে মিলেমিশেই কাজ করত। একটু চুপচাপ স্বভাবের মেয়ে ছিল ঠিকই। মাঝে মধ্যে শ্যুটের ফাঁকে, অবসর সময়ে কেমন যেন অন্যমনস্কও থাকত। তা বলে আত্মহত্যা করার মতো মেয়ে ও ছিল না!’’

একই সাথে অভিনেতা জানান, “মৃত্যুর আঠেরো ঘণ্টা আগেও পল্লবী প্রেমিক এবং লিভ-ইন সঙ্গীর সঙ্গে সপ্তাহান্ত কাটানোর ছবি ফেসবুকে পোস্ট করেছিল। ছবি অনুযায়ী, ইতিউতি ঘোরাঘুরির পাশাপাশি তাঁরা রেস্তরাঁয় খাওয়া দাওয়াও করেছিলেন। সেই মেয়ে আত্মহত্যা করেছেন, কিছুতেই মানতে পারছি না।”

প্রসঙ্গত টলিউড অভিনেত্রীর অভিনয় যাত্রা খুব বেশি দিনের নয়। তার অভিনীত প্রথম মেগা ‘রেশমঝাঁপি’। কালারস বাংলায় সম্প্রচারিত এই ধারাবাহিকে এক পার্শ্ববর্তী চরিত্রে অভিনয় করার পর প্রথম নায়িকার চরিত্র পান ‘আমিই সিরাজের বেগম’ ধারাবাহিকে। সেখানেই সিরাজের বেগম লুৎফার চরিত্রে পল্লবীকে দেখে মুগ্ধ হয়েছিলেন তার অনুরাগীরা। একই সাথে বেশ জনপ্রিয়তা লাভ করেছিল এই ধারাবাহিক। শুধু তাই নয় ধারাবাহিকের জনপ্রিয়তার পাশাপাশি জনপ্রিয়তা পেয়েছেন তিনি নিজে। আর সেই জনপ্রিয় অভিনেত্রীর মৃত্যুতে শোকের ছায়া এখন টলি পাড়ায়। অনেকের মতে এটা খুন। তবে খুন নাকি আত্মহত্যা সেটা এখন শুধু সময়ই বলবে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories