Prothom Kolkata

Popular Bangla News Website

পুলিশ ফাঁড়িতে উদ্ধার কনস্টেবলের ঝুলন্ত দেহ, মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশায় পরিবার

1 min read

।। প্রথম কলকাতা।।

সাত সকালে এক ব্যাপক চাঞ্চল্যকর ঘটনা ঘটল শ্রীরামপুরে পুলিশ ফাঁড়ির ভেতরে । এক কনস্টেবলের মৃত্যুকে ঘিরে বর্তমানে তৈরি হয়েছে ধোঁয়াশা । রবিবার সকালে পিয়ারাপুর পুলিশ ফাঁড়ির ব্যারাকে তাঁর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়। মৃত ওই পুলিশ কনস্টেবলের নাম বিশ্বপ্রিয় কুন্ডু। বয়স প্রায় পঞ্চাশের কাছাকাছি। তবে কী কারণে তিনি আত্মহত্যার পথ বেছে নিয়েছেন তা এখনও স্পষ্ট জানা যায়নি । পুলিশের প্রাথমিক অনুমান মানসিক অবসাদের জেরেই আত্মহননের সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি । তবে এখনও পর্যন্ত ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসেনি পুলিশের।

জানা যায় , বিশ্বপ্রিয় কুন্ডু শ্রীরামপুরের পিয়ারাপুর পুলিশ ফাঁড়িতে কাজে যোগ দিয়েছিলেন ২০২০ সালে। তিনি হাওড়ার আন্দুলের বাসিন্দা ছিলেন। পিয়ারাপুর পুলিশ ফাঁড়িতে কাজে যোগ দেবার আগে তিনি চন্দননগর কমিশনারেটের উত্তরপাড়া থানায় কর্মরত ছিলেন। রবিবার সকালে তাঁর অস্বাভাবিক মৃত্যুর কথা ছড়িয়ে পড়তেই এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়। কনস্টেবলের মৃত্যুর খবর পেয়ে তড়িঘড়ি পুলিশ ফাঁড়িতে এসে উপস্থিত হন এসপি সহ চন্দননগর পুলিশের পদস্থ কর্তারা।

তাঁর মৃতদেহ উদ্ধার করে নিয়ে যাওয়া হয় ময়নাতদন্তের জন্য । পারিবারিক কোনো অশান্তির জেরে মানসিক অবসাদে ছিলেন নাকি কর্ম ক্ষেত্রে কোনো সমস্যার কারণে আত্মহত্যার পথ বেছে নিয়েছিলেন তিনি , তা নিয়ে প্রশ্ন উঠেছে। যদিও ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসার পরে মৃত্যুর কারণ কিছুটা হলেও স্পষ্ট হবে বলে মনে করছেন পুলিশ আধিকারিকরা। বর্তমানে সাধারণ মানুষের মধ্যে আত্মহত্যার প্রবণতা অনেকটাই বেড়ে গিয়েছে। দুদিন পূর্বে বাগদার ভারত-বাংলাদেশ সীমান্তে কর্মরত অবস্থায় এক বিএসএফ কর্মী নিজের সার্ভিস রাইফেল দিয়ে নিজেই আত্মঘাতী হন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories