Prothom Kolkata

Popular Bangla News Website

নিউইয়র্ক ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে সেরা অভিনেত্রী শ্রীলেখা, শুভেচ্ছা বার্তা মেয়ে ঐষীর

1 min read

।।  প্রথম কলকাতা ।।

পরিচালক আদিত্য বিক্রমের ছবি ‘ওয়ানস আপন আ টাইম ইন ক্যালকাটা’ ছবিতে অভিনয়ের জন্যই এবার নিউইয়র্ক ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তবে এদিন অনুষ্ঠানে তিনি উপস্থিত না থাকায় তারই সহ অভিনেতা অর অরবিন্দ ঘোষ পুরস্কারটি গ্রহণ করেন। রবিবার সক্কাল সক্কাল আন্তর্জাতিক মঞ্চে এই স্বীকৃতি লাভের কথা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ও ভিডিও শেয়ার করেছেন শ্রীলেখা।

যেখানে সকলের উদ্দেশ্যে ধন্যবাদা জানাতে দেখা যাচ্ছে তাঁকে। যারা তাঁকে ভালোবাসেন এবং যারা তাঁকে ঘৃণাও করে তাঁদের সকলকেই ধন্যবাদ জানান অভিনেত্রী। একই সাথে স্বর্গীয় বাবা-মা যে তার জন্য গর্বিত সে বিষয়ে নিশ্চিত অভিনেত্রী।

পাশাপাশি এদিন মায়ের সাফল্যে গর্বিত শ্রীলেখা কন্যা ঐষী ওরফে মাইয়া। মেয়েকে আদর করে মাইয়া বলে ডাকেন অভিনেত্রী। এদিন মেয়ের হোয়াটস্যাপ স্ট্যাটাসে দেওয়া একটি পোস্টের স্ক্রিন শট পোস্ট করে শ্রীলেখা লিখেছেন, “আমার মেয়ের হোয়াটস্যাপ স্ট্যাটাস। বাবা দেখেছো।” পোস্ট করা স্ক্রিন শটে দেখা যাচ্ছে মায়ের অর্থাৎ শ্রীলেখার ছবি পোস্ট করে মেয়ে মাইয়া লিখেছে, “নিউইয়র্ক ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে সেরা অভিনেতা। কংগ্রাচুলেশন মা। ওয়ানস আপন আ টাইম ইন ক্যালকাটা হুররে। প্রাউড। প্রাউড। প্রাউড। একই সাথে লিখেছেন, এটা আমার মা।”

প্রসঙ্গত, নিউ ইয়র্ক ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে মনোনীত হওয়ার পরই সুখবরটি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন শ্রীলেখা। খুশি হয়েছিলেন সে বিষয়ে কোনও সন্দেহ নেই। তবে নিজের শহরের চলচ্চিত্র উৎসবে ছবিটি জায়গা করে নিতে না পারায় আক্ষেপ ছিল তাঁর। আপাতত যদিও সেসব ভুলে আনন্দ এবং শুভেচ্ছার জোয়ারে ভাসছেন শ্রীলেখা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories