Prothom Kolkata

Popular Bangla News Website

‘সকল রাজ্যের মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখা উচিত’, ত্রিপুরা ইস্যুতে মন্তব্য জ্যোতিপ্রিয় মল্লিকের

1 min read

।। প্রথম কলকাতা।।

গতকাল ত্রিপুরার মুখ্যমন্ত্রী পদ থেকে ইস্তফা দিয়েছেন বিপ্লব দেব। আর তারপরেই রবিবার ত্রিপুরার নতুন মন্ত্রী পদে শপথ গ্রহণ করেছেন মানিক সাহা । বিপ্লব দেবের ইস্তফা দেওয়ার পর থেকেই দলের মধ্যে আলোচনা শুরু হয়েছিল যে পরবর্তী মন্ত্রী কে হবেন । সে ক্ষেত্রে মানিক সাহার নাম উঠে আসায় ক্ষোভ সৃষ্টি হয়েছে দলের অন্দরেই। সেই প্রসঙ্গে বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, ‘ এটা দলীয় কোন্দল। দল ছাড়তে বললেন তাই ছেড়েছেন’ । বিজেপির গোষ্ঠী কোন্দল এর জন্যই বিপ্লব দেব ইস্তফা দিয়েছেন এমনটাই জানালেন তিনি।

ত্রিপুরায় গতকাল নতুন মন্ত্রিত্ব পদ কে পাবেন তা নিয়ে রীতিমতো চেয়ার ছোড়াছুড়ির মতো ঘটনা ঘটেছে। এমএলএ-মন্ত্রীদের মধ্যে এই ধরনের ঘটনা ঘটায় তার তীব্র নিন্দা করলেন তিনি। পাশাপাশি এদিন তাকে বলতে শোনা যায়, ‘ ভারতবর্ষের মডেল মমতা বন্দ্যোপাধ্যায়। সকল রাজ্যের মমতা বন্দোপাধ্যায়কে দেখা উচিত। এই মডেল গ্রহণ করা উচিত’। সমস্ত রাজ্যের মুখ্যমন্ত্রীর মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখে তাদের রাজ্য পরিচালনার কাজ করা উচিত বলে মন্তব্য করলেন জ্যোতিপ্রিয় মল্লিক।

বাংলাদেশি ব্যাংক জালিয়াতির ঘটনায় ইতিমধ্যে ইডি’র হাতে গ্রেফতার হয়েছে ৬ জন। জ্যোতিপ্রিয় মল্লিক এই প্রসঙ্গে বলেন, ‘ আইন আইনের পথে চলবে ।কাউকে ছাড় দেওয়া হবে না ‘।উত্তর ২৪ পরগনার অশোকনগরে তাঁরা ঘাঁটি গেড়েছিল বলে জানা যায়। এই প্রসঙ্গে সাংবাদিকরা প্রশ্ন করেন যে বাংলাদেশ থেকে ভারতবর্ষে এসে কয়েক বছরের মধ্যেই খুব সহজে নাগরিকত্ব পেয়ে যাচ্ছে। সে প্রসঙ্গে জ্যোতিপ্রিয় মল্লিককে বলতে শোনা যায়, ভোটার কার্ড বানানোর প্রক্রিয়া ততটা সহজ নয়। পাশাপাশি এই প্রসঙ্গে তিনি বলেন যে, কোন তথ্য প্রমাণ ছাড়া এই বিষয়ে একজন মন্ত্রী হয়ে তাঁর মন্তব্য করা উচিত নয়।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories