Prothom Kolkata

Popular Bangla News Website

দিনদুপুরে প্রকাশ্যে শ্যুটআউট ডোমজুড়ে, মৃত্যু এলাকার কুখ্যাত দুষ্কৃতীর

।। প্রথম কলকাতা।।

এলাকায় তাঁর নামে বহু অভিযোগ রয়েছে । এমনকি স্থানীয় থানায় একাধিক অভিযোগ দায়ের করা হয়েছে এই ব্যক্তির নামে। নিজের এলাকায় কুখ্যাত দুষ্কৃতী হিসেবেই পরিচিত ছিল সে । সম্প্রতি একটি মামলায় বেশ কিছু দিন জেলে ছিল এই ব্যক্তি। কয়েকদিন আগে তাকে জেল থেকে ছাড়িয়ে আনা হয় । আর তারপরেই এই ঘটনা। রবিবার সকালে বাজার করতে বেরিয়ে ছিলেন তাপস গোলুই নামে এই সমাজ বিরোধী । আর সেই সময়ে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করা হয় তাকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

ঘটনাটি ঘটেছে হাওড়া ডোমজুড়ের মাকড়দহ এলাকায়। পুলিশ সূত্রে খবর, নিহত এই ব্যাক্তি নিজেই দুষ্কৃতী হিসেবে পরিচিত । এখনও পর্যন্ত তাঁর নামে ডোমজুড় থানাতে অনেক অভিযোগ রয়েছে । বেশ কয়েকবার জেলেও যেতে হয়েছে তাকে । কিছুদিন আগেও পরিবারের সদস্যরা তাকে জেল থেকে ছাড়িয়ে এনেছেন। আর আজ সকালেই মাকড়দহ স্টেট ব্যাঙ্কের সামনে তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। চারটি গুলি তাঁর শরীরের বিভিন্ন জায়গায় লাগে কিন্তু একটি গুলি সোজা গিয়ে তাঁর মাথায় লাগে। যার ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাপসের।

পরিবার সূত্রে খবর, এদিন সকালে বাজার করতে যাবেন বলে বাড়ি থেকে বেরিয়ে ছিলেন তিনি। তারপর স্কুটি নিয়ে যেই মেন রাস্তায় ওঠেন তখনই তাকে লক্ষ্য করে গুলি চালায় বেশ কিছু দুষ্কৃতী । আর তারপর তাঁরা সেখান থেকে চম্পট দেয় । ঘটনাস্থল থেকে যদিও পুলিশ একটি বাইক উদ্ধার করেছে। পুলিশের প্রাথমিক অনুমান দুষ্কৃতীরা এই বাইক নিয়ে এখানে এসেছিল। এই ঘটনার জন্য তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায় । তাকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে কিন্তু তাতে কোনো লাভ হয়নি, মৃত্যু হয় তাঁর।

পুলিশের প্রাথমিক অনুমান পুরনো শত্রুতা থেকে এই ধরনের ঘটনা ঘটে থাকতে পারে । তাপসকে লক্ষ্য করে কোন বিপক্ষ গোষ্ঠী গুলি চালিয়ে থাকতে পারে। যদিও ওই এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হবে বলে জানা গিয়েছে। এছাড়াও এলাকায় তাঁর সঙ্গে শত্রুতা ছিল এমন ব্যক্তিদের খোঁজ চালানো হচ্ছে । বর্তমানে তদন্তে নেমেছে ডোমজুড় থানার পুলিশ।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories