Prothom Kolkata

Popular Bangla News Website

‘দলের নির্দেশে একাজ করেছেন তিনি ‘, বিপ্লব ইস্তফায় মুখ খুললেন দিলীপ

1 min read

।। প্রথম কলকাতা।।

ত্রিপুরায় মুখ্যমন্ত্রীর পদ থেকে হঠাৎ ইস্তফা দিয়েছেন বিপ্লব দেব। জানা যাচ্ছে, দলের সংগঠনের কাজে যোগদান করবেন তিনি। আজ মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিলেন মানিক সাহা। তবে, তাঁর শপথগ্রহণ অনুষ্ঠানে অনুপস্থিত ছিলেন ত্রিপুরার উপ মুখ্যমন্ত্রী জিষ্ণু দেববর্মন, কারামন্ত্রী রামপ্রসাদ পাল সহ একাধিক বিধায়ক। বিপ্লব দেব ইস্তফা দেওয়ার পরেই পরবর্তী মুখ্যমন্ত্রী কে হবেন? তা নিয়ে আলোচনা শুরু হয়েছিল বিজেপির মধ্যে। সেখানেই মানিক সাহার নাম উঠে আসে। এখন প্রশ্ন কী কারনে মেয়াদ শেষের আগেই এভাবে ইস্তফা দিলেন বিপ্লব দেব?

বিপ্লব দেবের এই ইস্তফা প্রসঙ্গে বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ জানালেন, দলের ইচ্ছা অনুযায়ী এই কাজ করেছেন বিপ্লব দেব। তাঁর কথায়, “দল তাঁকে যে নির্দেশ দিয়েছেন, তিনি সেই নির্দেশ পালন করেছেন। দলের ইচ্ছা অনুসারে তিনি এই কাজ করেছেন। এবার বাকিটা দল দেখবে। কী কারণে তিনি ইস্তফা দিলেন? এই প্রশ্নের উত্তরে দিলীপ ঘোষ জানালেন, সেটা ত্রিপুরায় দলের নেতৃত্ব বলবেন। তিনি এখানে আছেন। এ ব্যাপারে তিনি কিছু জানেন না।

আবার, গতকাল মুখ্যমন্ত্রীর পদে ইস্তফা দেওয়ার পর বিপ্লব দেব জানিয়েছিলেন, “আশাকরি, আমাকে যা দায়িত্ব দেওয়া হয়েছে, পালন করেছি। প্রত্যেকের কাজের একটা নির্দিষ্ট সময় থাকে। আমাকে যেখানেই রাখা হোক না কেন, বিপ্লব দেব সব জায়গায় ফিট।”

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories