Prothom Kolkata

Popular Bangla News Website

‘বলিউড অভিনেতারা অভিনয়ে অজ্ঞ’! প্রকাশ ঝা-এর বিস্ফোরক মন্তব্যে সরগরম নেটপাড়া

1 min read

।।  প্রথম কলকাতা  ।।

সম্প্রতি মুক্তি পেয়েছে প্রকাশ ঝা পরিচালিত ছবি আশ্রম সিরিজের তৃতীয় সিজনের ট্রেলার। চলছে ছবির প্রচার কাজ। আর তারই মধ্যে সম্প্রতি অনুষ্ঠিত গোয়া ফেস্টে অন‍্যতম অতিথি হয়ে উপস্থিত ছিলেন পরিচালক। সেখানেই কথায় কথায় তিনি জানান, নিজের কাজ আরো ভাল করতে লন্ডন, প‍্যারিস, নিউ ইয়র্ক সহ একাধিক শহরে গিয়েছিলেন তিনি। সেখানে নিজের পরিচয় ফাঁস না করে স্টুডেন্ট হিসাবে নাম নথিভুক্ত করতেন তিনি। ওভাবেই একজন অভিনেতার ভাষা শিখেছেন তিনি। শেক্সপিয়ারের নাটকেও অভিনয় করেছেন বলে জানান প্রকাশ ঝা।

একই সাথে সংবাদ মাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে উঠে এসেছে পরিচালকের বিস্ফোরক মন্তব্য। যা নিয়ে এখন কার্যত সরগরম নেটপাড়া। জাতীয় পুরস্কার জয়ী এই পরিচালক জানিয়েছেন, “আমি সত্যি বলছি ভারতীয় অভিনেতাদের প্রতি আমি খুব বিরক্ত। অভিনয় কী জিনিস সেটাই অর্ধেকে জানে না। কোনও অভিনেতা জানতেই চায় না শ্যুটিং-এর দিন নিয়ে, টাইমিং নিয়ে, লোকেশন নিয়ে। হলিউডের সাথে এখানেই আমাদের পার্থক্য। হলিউডের অভিনেতারা ছবির শুটিংয়ের আগে রীতিমতো ওয়ার্কশপে যোগ দেয়। নিজেদের অভিনয় দক্ষতাগুলো ঘষামাজা করে নেয়। কিন্তু এখানে অভিনেতাদের মধ্যে সেই সবের বালাই নেই।”

একই সাথে পরিচালককে অভিনেতা কেমন হওয়া উচিত জানতে চাইলে, উত্তরে প্রকাশ ঝা জানান, “আমি চুপচাপ গিয়ে বসব, সেখানে আমি এক শিক্ষার্থী। অভিনেতার ভাষা এমনই হওয়া উচিত।”

প্রসঙ্গত, সদ্যই মুক্তি পেয়েছে প্রকাশ ঝা পরিচালিত এবং প্রযোজিত ছবি ‘আশ্রম সিজন ৩’ এর ট্রেলার। প্রথম দুই সিজনে মতোই সেখানে স্বঘোষিত ভগবান বাবা নিরালার চরিত্রে দাগ কেটেছে ববি দেওলের অভিনয়। ছবিতে ববি দেওল ছাড়াও অভিনয় করতে দেখা যাবে অদিতি পোহনকার, চন্দন রায় সান্যাল, দর্শন কুমার , অনুপ্রিয়া গোয়েঙ্কা, এশা গুপ্তা, শচীন শ্রফ, অধ্যয়ন সুমন, ত্রিধা চৌধুরী, বিক্রম কোচার, অনুরিতা ক্ষেতা, রুহাদা কুমার, তন্ময় রঞ্জন, প্রীতি সুদ, রাজীব সিদ্ধার্থ এবং জয়া সীল ঘোষের মতো প্রমুখ অভিনেতাকে। উল্লেখ্য ৩ জুন থেকে ম্যাক্স প্লেয়ারে শুরু হবে এই ছবির স্ট্রিমিং।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories