Prothom Kolkata

Popular Bangla News Website

ফের করোনা আক্রান্ত অক্ষয় কুমার, যাচ্ছেন না ‘কান’এ! ট্যুইটারে জানালেন অভিনেতা

1 min read

।।  প্রথম কলকাতা ।।

এই নিয়ে দ্বিতীয়বার। গত বছর এপ্রিলে করোনার তৃতীয় ঢেউয়ের সময় আক্রান্ত হয়েছিলেন এই মারণ ভাইরাসে। এবার চতুর্থ ঢেউ আসতে না আসতেই করোনা পজিটিভ হলেন অক্ষয় কুমার। শনিবার রাতে নিজেই ট্যুইট করে সেই খবর নিজেই জানিয়েছেন অনুরাগীদের। একই সাথে কান চলচ্চিত্র উৎসবে উপস্থিত থাকতে না পারার আক্ষেপ প্রকাশ করে লিখেছেন, “India Pavilion at Cannes 2022-এ নিজের সিনেমা নিয়ে রেড কর্পেটে এগিয়ে যাওয়া নিয়ে আমি অত্যন্ত উৎসাহী ছিলাম। কিন্তু এখন এটা করতে পারব না। কারণ আমি করোনা পজিটিভ হয়েছি। এখন আমি আরাম করবো।” একই সাথে লিখেছেন, “অনুরাগ ঠাকুর তোমাকে এবং তোমার টিমকে অনেক অনেক শুভকামনা। আমি সেখানে না থাকতে পেরে খুব মিস করব।”

উল্লেখ্য , এবছর ৭৫ তম কান ফেস্টিভালে রেড কার্পেট ইভেন্টে ভারতীয় দর্শকদের জন্য একটি বিশেষ আয়োজন করা হয়েছে। যার মধ্যে বিশেষ আকর্ষণ অক্ষয়। একইসঙ্গে প্যারিস তথা কান ফেস্টিভালে এ দেশের অতিথি হয়ে যাওয়ার কথা বলিউড সুর-তারকা এআর রহমান, অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী, নয়নতারা, তামান্না ভাটিয়া, শেখর কপূর-সহ আরও অনেকেরই। বাকি সব পরিকল্পনা আগের মতো থাকলেও বাদ পড়লেন অক্ষয়, যা নিয়ে মন খারাপ বলিউডের বাকি নিমন্ত্রিতদেরও। যদিও তাঁর সুস্থতা নিয়েই এখন চিন্তিত সকলে।

প্রসঙ্গত, সম্প্রীতি মুক্তি পেয়েছে অক্ষয় কুমার অভিনীত এবং চন্দ্রপ্রকাশ দ্বিবেদী পরিচালিত পিরিয়ড ড্রামা ‘পৃথ্বীরাজ’ ছবির ট্রেলার। নির্ভীক এবং পরাক্রমশালী রাজা পৃথ্বীরাজ চৌহানের জীবন কাহিনির উপর ভিত্তি করে তৈরি হয়েছে ছবিটি। আসন্ন ছবিতে অক্ষয় কুমারের বিপরীতে রাজকুমারী সংযুক্তার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে মানুষী চিল্লারকে। পাশাপাশি বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত, সোনু সুদ সহ প্রমুখ অভিনেতারা। তবে মানুষী চিল্লার এটি প্রথম ছবি। কেরিয়ারের প্রথম ছবিতেই এমন চরিত্রে অভিনয় করতে পেরে খুবই আনন্দিত অভিনেত্রী। এখন শুধু দর্শকদের মন জয় করার অপেক্ষা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories