Prothom Kolkata

Popular Bangla News Website

ফের গতির শিকার যুবক, গাড়ি-বাইকের সংঘর্ষে মৃত ১, আহত আরও ১

।। প্রথম কলকাতা।।

অত্যন্ত দ্রুতগতিতে আসা একটি বাইক এর সঙ্গে উল্টো দিক থেকে আসা একটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। যার জেরে গুরুতর আহত হয় এক যুবক এবং ঘটনাস্থলেই মৃত্যু হয় আরও এক যুবকের। এই ঘটনাটি ঘটে শনিবার রাতে উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানার চাঁদপাড়া এলাকায়। বাইকটি ওইদিন গাইঘাটা থেকে বনগাঁর দিকে আসছিল এবং গাড়িটি বনগাঁর দিক থেকে গাইঘাটার দিকে যাচ্ছিল বলে জানা যায়। বাইকের গতি অত্যন্ত বেশি থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে, যার ফলে মুখোমুখি ধাক্কা লাগে ওই গাড়িটির সঙ্গে।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাতে সুদীপ এবং অর্পণ নামে দুই যুবক গাইঘাটা থেকে বনগাঁর দিকে বাইকে করে যাচ্ছিলেন । তাদের সঙ্গে আরও একজন যুবক ছিল বলে জানিয়েছেন এক স্থানীয় । তবে ওই দুর্ঘটনার পর সেই যুবক বাইক নিয়ে ঘটনাস্থল থেকে চম্পট দেয়। বনগাঁ থেকে যে গাড়িটি গাইঘাটার দিকে আসছিল , চাঁদপাড়া এলাকায় সেই গাড়িটির সঙ্গে এই বাইকটি সংঘর্ষ হয়। যার ফলে রাস্তায় ছিটকে পড়ে সুদীপ এবং অর্পণ। এই ঘটনায় গুরুতর আহত হয় সুদীপ বিশ্বাস নামে ওই যুবক। এদিকে মৃত্যু হয় অন্যজনের।

স্থানীয়রা তাদের উদ্ধার করতে আসে। আর তারপরে খবর দেওয়া হয় গাইঘাটা থানায়। ঘটনাস্থলে এসে উপস্থিত হয় পুলিশ । মৃতদেহটিকে উদ্ধার করে নিয়ে যায় তাঁরা। আহত যুবককে প্রাথমিক চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় চাঁদপাড়া গ্রামীণ হাসপাতাল। স্থানীয় সূত্রে খবর মিলেছিল যে, তাদের বাইকের গতি অত্যন্ত বেশি ছিল । তাছাড়া একটি বাইকে তিনজন ছিল বলেও জানা যায় । এই দুর্ঘটনা ঘটার পর ওই দুই যুবকের সঙ্গে থাকা আরও এক যুবক তড়িঘড়ি ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। যদিও ঘাতক গাড়িটিকে আটক করা সম্ভব হয়নি এখনও পর্যন্ত।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories