Prothom Kolkata

Popular Bangla News Website

সর্বনাশা জুয়া! IPL বেটিংয়ে সর্বস্বান্ত হয়ে নিজের বাড়িতেই চুরি করল যুবক

।। প্রথম কলকাতা।।

আইপিএল শুরু হওয়ার পর থেকেই ফের অনলাইন ক্রিকেট বেটিং শুরু হয়ে গিয়েছে । আর সেই নেশা পেয়ে বসেছিল কলকাতার সাতঘরা এলাকার বাসিন্দা এই যুবককে । অনলাইন বেটিং এর ফলে বাজারে দেনায় ডুবে গিয়েছিল সে। অবশেষে সেই দেনা থেকে মুক্তি পেতে নিজের বাড়িতে চুরি করার সিদ্ধান্ত নেয় এই যুবক। আর তারপর বাড়িতে চুরি হওয়ার ঘটনা তাঁর পরিবারের লোক জানায় স্থানীয় থানায় । অভিযোগ দায়ের হতেই তদন্তে নামে পুলিশ । কিন্তু তদন্ত করতে গিয়ে পুলিশের হাতে যে তথ্য উঠে এল তা অত্যন্ত চাঞ্চল্যকর।

পুলিশ সূত্রে খবর, চলতি মাসের ১৩ তারিখে সাতঘরা এলাকার বাসিন্দা মইনুল হক (২৫) এর বাড়িতে একটি চুরির ঘটনা ঘটে। আর তারপর মইনুলের পরিবার স্থানীয় নাদিয়াল থানায় এসে চুরির ঘটনার অভিযোগ দায়ের করেন । অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্তে নামে । আর তদন্ত করার পর সেই বাড়ির ছেলে মইনুলকেই গ্রেফতার করে পুলিশ। জানা যায়, নির্দিষ্ট তথ্যের ওপর ভিত্তি করেই মইনুলকে গ্রেফতার করা হয়েছে । প্রথমদিকে যদিও মইনুল এই চুরির ঘটনা পুরোপুরি অস্বীকার করেন । কোনমতেই নিজের বাড়িতে চুরি করার কথা স্বীকার করতে চায় নি সে।

কিন্তু পুলিশের লাগাতার জেরার মুখে অবশেষে ভেঙ্গে পড়ে মইনুল। সে স্বীকার করে যে অনলাইন আইপিএল বেটিং করতে গিয়ে সম্প্রতি অনেক টাকা দেনা করে ফেলেছে সে । সেই দেনা শোধ করার কোন পথ না পেয়ে অবশেষে নিজের বাড়িতেই সোনার গয়না চুরি করার সিদ্ধান্ত নিয়েছিল । সে শুধু গয়না নয় বাড়িতে থাকা নগদ কিছু টাকাও চুরি করেছিল। তাঁর এই স্বীকারোক্তির পর তাঁর বাড়ি থেকে চুরি যাওয়া সমস্ত সোনার গয়না এবং নগদ টাকা উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ। তাকে রবিবার আদালতে তোলা হবে বলে জানা গিয়েছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories