Prothom Kolkata

Popular Bangla News Website

‘বিজেপি নিজের পিঠ বাঁচাতে সরিয়েছে বিপ্লব দেবকে’! বিস্ফোরক অধীর

।। প্রথম কলকাতা।।

ত্রিপুরায় বিধানসভা নির্বাচনের এক বছর বাকি থাকতেই সেখানে নাটকীয় ঘটনা। সম্প্রতি পদত্যাগ করেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। এবার সে প্রসঙ্গে কেন্দ্রকে কটাক্ষ করে বিস্ফোরক মন্তব্য কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরীর।

জানা যায় , গতকাল দিল্লিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করবার পরই আজ ইস্তফা দেন তিনি । ইতিমধ্যেই তার এই পদত্যাগ নিয়ে শোরগোল উঠেছে রাজনৈতিক মহলে। রাজনৈতিক বিশ্লেষক মনে করছেন, কেন্দ্রীয় নেতৃত্বের নির্দেশেই তিনি ইস্তফা দিয়েছেন। তবে নাটকীয় ভাবে ত্রিপুরার মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দেওয়ায় পর তা নিয়ে বিজেপিকে কটাক্ষ একাধিক রাজনৈতিক দলের।

এ প্রসঙ্গে কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী তীব্র কটাক্ষ করে বিস্ফোরক মন্তব্য করেন বিজেপির বিরুদ্ধে। তিনি বলেন, “বিজেপি সেখানকার মানুষকে যেসব প্রতিশ্রুতি দিয়েছিল তা ধাপ্পায় রূপান্তরিত হয়েছে। তাই মানুষ পরিবর্তন করার আগেই বিজেপি পার্টির তরফে পরিবর্তন করে ত্রিপুরার মানুষকে একটা বার্তা দিতে চাওয়া হয়েছে যে দেখো, আমরা উন্নয়নে বিশ্বাস করি। তাই অযোগ্য লোককে তাড়াচ্ছি। স্বাভাবিকভাবেই স্বার্থের সংঘাত তো হবেই। স্বার্থের সংঘাতের পরিণামে ঝামেলা হবে। তারই প্রতিফলন দেখছি। ত্রিপুরায় মানুষ পরিবর্তন করার আগেই বিজেপি নিজেরা পরিবর্তন করে পরিবর্তনের ঝান্ডা ওড়াতে চাইছে। বিজেপি নিজের পিঠ বাঁচাতে বিপ্লব দেবকে সরিয়েছে।”

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories