Prothom Kolkata

Popular Bangla News Website

বিয়ে করছেন মিকা সিং! যোধপুরে বসছে বিরাট স্বয়ম্বর, যোগদান করলেন কপিল শর্মা সহ বহু তারকা

1 min read

।।  প্রথম কলকাতা ।।

বিয়ে করতে চলেছেন জনপ্রিয় গায়ক মিকা সিং। তবে এ যে সে বিয়ে নয়! গায়কের জন্য জমিয়ে বসবে স্বয়ম্বর সভা। এর আগেও টেলিভিশনের পর্দায় স্বয়ম্বর সভা দেখেছেন দর্শকরা। এবার সেই তালিকায় নাম লেখাতে চলেছেন মিকা। টিভি শোয়ের মাধ্যমেই তিনি বেছে নেবেন জীবন সঙ্গী। আর সেই বিয়ের স্বয়ম্বর সভায় যোগদান করতে মুম্বাই থেকে যোধপুরের উদ্দেশ্যে রওনা দিলেন ‘দ্য কপিল শর্মা’ শো খ্যাত কপিল।

শনিবার সেই ছবিই উঠে এসেছে কপিলের ফেসবুক পোস্টে। যেখানে প্রাইভেট যেটে করে যোধপুরের উদ্দেশ্যে রওনা দিচ্ছেন তিনি। ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “ভাই তথা মিকা সিং-এর স্বয়ম্বর সভায় যোগদান করতেই যাচ্ছি যোধপুর। তবে পোস্ট করা ছবিতে শুধু কপিল শর্মা নয়, একই সময়ে, প্রাইভেট প্লেনে যোধপুর রওনা হয়েছেন আরো অনেকে। যার মধ্যে বিশেষ কিছু ছবি শেয়ার করে কপিল লিখেছেন, খুবই খরচা হচ্ছে, শুধু একটা ব্যাপারেই ভয়, এই যে শেষ মুহূর্তে বর না আবার বেঁকে বসে।”

প্রসঙ্গত, জমকালো শহর যোধপুরের হোটেলের মতো সুন্দর দুর্গে মিকার স্বয়ম্বর অনুষ্ঠিত হচ্ছে। আর সেখানেই উপস্থিত থাকবে মিকা সিংয়ের ঘনিষ্ঠরা।

প্রসঙ্গত মিকা সিংয়ের স্বয়ম্বরে যোগদান এবং আগামী কিছুদিনের মধ্যে মাসখানেকের জন্য আমেরিকা যাওয়ার কথা আছে কপিল শর্মার। ওখানে তিনি বেশ কয়েকটা শো করবেন। সঙ্গে  নন্দিতা দাশের সঙ্গে একটা সিনেমার শ্যুটেরও কথা আছে। এসবের ফলে একদম সময় পাবেন না কপিল। তাই বন্ধ রাখা হচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’। শোনা যাচ্ছে, ‘কপিল শর্মা’ শোয়ের জায়গা নিতে সোনি টিভিতে আসছে নতুন কমেডি শো ‘ইন্ডিয়ান লাফটার চ্যাম্পিয়ন’। একই সাথে শোনা যাচ্ছে আসন্ন শোয়ে বিচারকের আসনে থাকবে অর্চনা পূরণ সিং, তাঁর সঙ্গে থাকবেন শেখর সুমন। তবে চিন্তার কোনও কারণ নেই, কারণ বছরের শেষেই নাকি ফিরবেন কপিল।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories