Prothom Kolkata

Popular Bangla News Website

মানিক সাহার নাম ঘোষণার পরই বেআব্রু গোষ্ঠীকোন্দল-ভাঙচুর, আত্মহত্যার হুমকি মন্ত্রীর

1 min read

।। প্রথম কলকাতা।।

ত্রিপুরায় চরম নাটকীয় ভাবে মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিলেন বিপ্লব দেব। এরপর নতুন মুখ্যমন্ত্রীর নাম ঘোষণা করলো বিজেপি। তিনি হলেন দলের রাজ্য সভাপতি মানিক সাহা। মুখ্যমন্ত্রী হবার দৌড়ে এগিয়েছিলেন একাধিক নেতৃত্ব। কিন্তু তাঁদের ছাড়িয়ে শেষ পর্যন্ত মুখ্যমন্ত্রীর কুর্সিতে বসতে চলেছেন মানিক সাহা। কিন্তু, মুখ্যমন্ত্রী হিসেবে তাঁর নাম ঘোষণা করতেই একেবারে প্রকাশ্যে চলে এল দলের গোষ্ঠীকোন্দল। চেয়ার,টেবিল ভেঙ্গে প্রতিবাদ জানালেন ত্রিপুরার মন্ত্রী রামপ্রসাদ পাল, দিলেন আত্মহত্যার হুমকি।

বিপ্লব দেবের ইস্তফার পর মানিক সাহাকে পরবর্তী মুখ্যমন্ত্রী হিসেবে ঘোষণা করতেই বেআব্রু হলো ত্রিপুরায় বিজেপির গোষ্ঠীকোন্দল। সূত্রের খবর, বিধায়কদের মতামত নিয়ে নতুন মুখ্যমন্ত্রীর নাম স্থির করার নির্দেশ দলের শীর্ষ নেতৃত্ব দিলেও একতরফা ভাবেই নতুন মুখ্যমন্ত্রীর নাম ঘোষণা করা হয়েছে। আর তাতেই অত্যন্ত ক্ষুব্ধ হলেন ত্রিপুরার কারা মন্ত্রী রামপ্রসাদ পাল।

চেয়ার-টেবিল ভেঙ্গে প্রতিবাদ জানালেন তিনি। এমনকি আত্মহত্যা করার হুমকি পর্যন্ত দিলেন তিনি। বহু কষ্টে তাঁকে শান্ত করা হলো। তিনি অভিযোগ করেছেন, একতরফাভাবে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে, এই অবস্থার মধ্যেই শেষ পর্যন্ত রাজভবনের উদ্দেশ্যে যাত্রা করলেন মানিক সাহা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories