Prothom Kolkata

Popular Bangla News Website

নতুন মুখ এনে লাভ হবে না, বিপ্লবের সড়ে যাওয়া শেষের শুরু বিজেপির, কটাক্ষ মানস ভুঁইয়ার

1 min read

।। প্রথম কলকাতা।।

ত্রিপুরায় হঠাৎ ইস্তফা দিলেন মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। বিপ্লব দেবের ইস্তফার পরেই বিজেপির বিরুদ্ধে তীব্র আক্রমণ শানাল তৃণমূল। তৃণমূলের কটাক্ষ, বিজেপি নেতারাই বিরক্ত হয়ে উঠেছেন বিপ্লব দেবের অযোগ্যতায়। তৃণমূলের দাবি, ত্রিপুরায় পরিবর্তন অনিবার্য। বিপ্লব দেবের হঠাৎ ইস্তফা নিয়ে বিজেপিকে তীব্র কটাক্ষ করলেন রাজ্যের মন্ত্রী মানস ভুঁইয়া। এই ঘটনাটি ত্রিপুরায় বিজেপির শেষের শুরু বলে দাবি করলেন তিনি।

মন্ত্রী মানস ভুঁইয়া জানালেন, “যেদিন আমাদের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ত্রিপুরাতে রাজনৈতিক প্রক্রিয়া শুরু করেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে, সেদিন থেকেই আমরা বলেছিলাম যে, ত্রিপুরা মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে তৃণমূল কংগ্রেস দখল করবে। যে নিকৃষ্ট রাজনীতি, যে অত্যাচার ব্যভিচার বিপ্লব দেবের নেতৃত্বে বিজেপি সরকার করেছে, করে চলেছিল, তার পরিণতি বিপ্লব দেবের পদত্যাগ।”

“আমরা খুব দৃঢ়তার সঙ্গে বলছি, আগামী ২৩ সালের নির্বাচনে ত্রিপুরাতে তৃণমূল কংগ্রেসের নেতৃত্বকে মানুষ সমর্থন করবে এবং সরকার গঠন করবে। এই সবে শুরু হলো। শেষের শুরু হয়ে গেছে বিপ্লব দেবের পদত্যাগে। নতুন কোনো মুখ এনে লাভ হবে না। কেননা অত্যাচারের মুখটাই তো বিজেপি। বি- কে আনলাম, এ-কে সরালাম, বা-কে সরালাম, সি-কে আনলাম। এটা কিছু নয়। আমাদের নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায় পরিষ্কার করে বলেছেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে তৃণমূল কংগ্রেস এগিয়ে চলবে। হাজার অত্যাচার সত্বেও আমরা ২৫ শতাংশ ভোট পেয়েছি পুরসভায়। এত অত্যাচার সত্বেও বিপ্লব দেবের সড়ে যাওয়ায় শেষের শুরু হলো বিজেপির।”

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories