Prothom Kolkata

Popular Bangla News Website

বিয়ে খেতে এসে মৃত্যু, ক্যাটারিংয়ের সদস্যদের উপরে উঠছে আঙ্গুল

|| প্রথম কলকাতা ||

শুক্রবার পশ্চিম বর্ধমানের জামুড়িয়া থানার বাগডিহা গ্রামে যুবতী কৃষ্ণা চৌধুরীর বিয়ের প্রীতিভোজের অনুষ্ঠান ছিলো। বর্ধমানের বাজেপ্রতাপুর থেকে পিসির বাড়িতে ভোজের অনুষ্ঠানে যোগ দেন রবি চৌধুরী ও তাঁর পরিবার। সেখানেই রাতে বচসা হয় এবং প্রাণ হারান রবি চৌধুরী।

জানা যাচ্ছে, রবি চৌধুরীর বয়স উনত্রিশ বছর। শুক্রবার রাতে সপরিবারে তিনি বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন। সেখানে পরিবারের সদস্যরা সবার শেষে খেতে বসলে তাঁদের খাবার দিতে অস্বীকার করেন ক্যাটারার কর্মীরা। এই নিয়েই বচসা বাঁধে ক্যাটারিংয়ের কর্মীদের সাথে পরিবারের লোকজনের। শুরু হয়ে যায় হাতাহাতি।

ওই সংঘর্ষ থামাতে যান রবি। তাঁকে ধরেও মারা হয়। জখম হন আরও দুজন। এরপর তিনজনকে বাহাদুরপুর স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পরে তাঁদের ছেড়ে দেওয়া হয়। শনিবার সকালে বুকে ব্যাথা অনুভব করেন রবি। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

চিকিৎসক জানিয়েছে মৃত রবির পিঠে গভীর ক্ষত রয়েছে। মৃতের পরিবার জানিয়েছে আগের দিনের মারের কারণেই মৃত্যু হয়েছে রবির। ক্যাটারিংয়ের যুবকদের বিরুদ্ধে জামুড়িয়া থানার কেন্দা ফাঁড়িতে অভিযোগ করেছেন পরিবারের লোক। বিয়েবাড়িতে এমন অদ্ভুত ভাবে মৃত্যু ঘটনার তদন্ত করছে পুলিশ। যদিও পলাতক ক্যাটারিংয়ের যুবকেরা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories