Prothom Kolkata

Popular Bangla News Website

লক্ষাধিক টাকার পুরসভার পাইপ চুরির চেষ্টা, পথ আটকাতেই পর্দাফাঁস দুষ্কৃতীদের

1 min read

|| প্রথম কলকাতা ||

শনিবার সকালে পাইপ চুরির অভিযোগে আটক হল ৫ জন। পাইপের ডাঁইয়ের সামনে পাঁচজনকে ঘুর ঘুর করতে দেখা যায়। ইতিমধ্যে ওই এলাকায় বেশ কিছুদিন ধরেই পাইপ চুরি হচ্ছিলো। স্থানীয়রা ভেবেছেন পুরসভার লোকেরাই নিয়ে যাচ্ছে। পরে জানা যায় পুরসভা থেকে এমন করা হয়নি।

শনিবার সকালে ওই পাঁচজনকে পাকড়াও জেরে তুমুল হইচই শুরু হয়। কোন্নগর ফাঁড়ির পুলিশ সহ এসিপি আলি রাজা উপস্থিত হন। ওই পাঁচ জন সমেত একটি লরিও আটক করা হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, কোন্নগরে পানীয় জলের পাইপলাইন বসানোর কাজ চলছে। প্রায় ২৫ লক্ষ টাকা দাম সেই পাইপের। তাঁরা জানিয়েছেন ভোরের দিকে লরি করে পাইপ তুলে নিয়ে যাওয়া হচ্ছে দেখে স্থানীয়রা ভাবছিলেন হয়তো পুরসভার ঠিকাদারেরাই পাইপ লড়িতে করে নিয়ে যাচ্ছে। পরে পুরসভার তরফে জানানো হয় এই কাজ তাঁরা করছে না।

শনিবার দিনও একই ঘটনার পুনরাবৃত্তি হলে পুরসভার এক কর্মী খবর দিয়ে পাঁচ জনকে ধরেন। চন্দননগরের কমিশনারেটের এসিপি-৩ আলি রাজা তখন প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন। তিঁনিই কোন্নগর ফাঁড়ির পুলিশ কে খবর দেন। এখন দেখার বিষয় যে বিপুল পরিমান পাইপ তুলে নিয়ে গিয়ে বিক্রি করা হয়েছে তার মূল্য কত এবং কোথায় বিক্রি হয়েছে সেগুলি? পুলিশ এই বিষয়ে তদন্ত করছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories