Prothom Kolkata

Popular Bangla News Website

‘তেরে নাম’এর স্মৃতি ফেরাচ্ছে ভাইজান! ‘কভি ইদ কভি দিওয়ালি’র অপ্রত্যাশিত লুকে সলমন

1 min read

।।  প্রথম কলকাতা ।।

ইদ মানেই বক্স অফিসে মুক্তি পাবে সলমন খানের ছবি। তবে এবছর নিয়মে এসেছিলো পরিবর্তন। বক্স অফিসে মুক্তি পায়নি সলমনের কোনও ছবি। তবে তা তো আর বছরের পর বছর চলতে পারেনা তাইনা! তাইতো বেশি অপেক্ষা না করিয়ে চলতি বছর ডিসেম্বরেই মুক্তি পাবে ভাইজানের আসন্ন ছবি ‘কভি ইদ কভি দিওয়ালি’। শনিবার প্রকাশ্যে এল তার ফার্স্ট লুক।

এদিন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে আসন্ন ছবির সেটা তোলা একটি ছবি পোস্ট করে লেখেন, “আমার নতুন ছবির শুটিং শুরু হয়েছে”। ছবিতে একেবারে অপ্রত্যাশিত লুকে দেখা যাচ্ছে ভাইজানকে। বড় চুল, চোখে সানগ্লাস, হাতে রড। যদিও ছবিতে সলমন খানের মুখ স্পষ্ট নয়। ভাইজানের নতুন লুক দেখে আপ্লুত তাঁর অনুরাগীরা। যদিও এর আগে ‘কভি ঈদ কভি দিওয়ালি’-র শুটিং শুরুর ইঙ্গিত দিয়েছিলেন অভিনেত্রী পূজা হেগড়েও। প্রসঙ্গত আসন্ন ছবিতে পূজাকে দেখা যাবে সলমনের বিপরীতে একজন ‘স্মল টাউন গার্ল’-এর চরিত্রে।

কবে মুক্তি পাবে এই ছবি? জানা যায় আগে ছবি মুক্তির দিন আগামী বছর ইদে ঠিক থাকলেও তা পরবর্তীকালে পরিবর্তন করে করা হয় ডিসেম্বরের ৩০ তারিখ। মাস খানেক আগে সাজিদ নাদিয়াদওয়ালা প্রোডাকশনসের পক্ষ থেকেই মুক্তি পেয়েছে ‘কভি ইদ কভি দিওয়ালি’ ছবির মুক্তির দিন।

উল্লেখ্য, চলতি বছর সলমন খানের দু দুটো ছবি মুক্তি পেতে চলেছে। ‘কভি ইদ কভি দিওয়ালি’র পাশাপাশি মুক্তি পাবে ‘টাইগার থ্রি’ ছবি। এই ছবিতে সলমনের বিপরীতে অভিনয় করবেন ক্যাটরিনা কাইফ। এখানেই শেষ নয়। দুটো ছবিতে মুখ্য চরিত্রে অভিনয়ের পাশাপাশি শাহরুখ খানের ‘পাঠান’ ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ভাইজানকে। যা মুক্তি পাবে আগামী বছর জানুয়ারিতে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories