Prothom Kolkata

Popular Bangla News Website

‘মার্ভেল’ আঙ্গিকে আসছে ‘কেজিএফ চ্যাপ্টার ৩’, সবুজ সংকেত দিলেন ছবির প্রযোজক

1 min read

।। প্রথম কলকাতা ।।

‘কেজিএফ চ্যাপ্টার ২’ এর রেশ কাটতে না কাটতেই ছবির তৃতীয় পার্ট নিয়ে জোর চর্চা শুরু হয়ে গিয়েছে অনুরাগীদের মধ্যে। এখনও পর্যন্ত বক্স অফিসে বিরাট ব্যবসা করে ফেলেছে ছবিটি। বিশ্বজুড়ে ১১৮০ কোটির বক্স অফিস কালেকশন করেছে যশ, সঞ্জয় দত্ত এবং রবিনা ট্যান্ডন অভিনীত এই দক্ষিণী সিনেমা। কিছুদিন আগে কেজিএফ চ্যাপ্টার ২ এর মুখ্য অভিনেতা যশ এক সংবাদ মাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে জানিয়েছিলেন, যে খুব শীঘ্রই আসবে ‘কেজিএফ চ্যাপ্টার পার্ট ৩’। কিন্তু পুরো বিষয়টি এখনও চিন্তভাবনার মধ্যে রয়েছে।

তবে সম্প্রতি দৈনিক ভাস্করকে দেওয়া এক সাক্ষাৎকারে কেজিএফ চ্যাপ্টার ২ এর প্রযোজক বিজয় কিরাগান্দুর বলেন, খুব শীঘ্রই আসতে চলেছে ‘কেজিএফ চ্যাপ্টার ৩’। একই সাথে তিনি জানান, সম্ভবত ২০২৪ সালে ছবিটি রিলিজ করা হবে। ছবির শুটিং শুরু হবে চলতি বছর অক্টোবর-নভেম্বর মাস থেকে। তিনি আরও যোগ করে বলেন, এই ছবির যিনি পরিচালক প্রশান্ত নীল তিনি বর্তমানে প্রভাস অভিনীত ‘সালার’ ছবি নিয়ে ব্যস্ত। যদিও এই ছবির প্রায় ৩০-৩৫ শতাংশ শুটিং হয়ে গেছে। পরবর্তী সূচি আগামী সপ্তাহে শুরু হওয়ার কথা।

প্রসঙ্গত, কেজিএফ ফ্রাঞ্চাইজির এমন সাড়া পেয়ে ছবির সকলেই আপ্লুত বলে জানান তিনি। কিন্তু ‘কেজিএফ চ্যাপ্টার ৩’ এ কোনও কিছু কি বদল আসতে পারে? এই প্রসঙ্গে প্রযোজক জানান, আসন্ন ছবিতে আমরা একটি মার্ভেলের মতো মহাবিশ্ব তৈরি করতে যাচ্ছি। বিভিন্ন সিনেমা থেকে ভিন্ন ভিন্ন চরিত্র এনে ডক্টর স্ট্রেঞ্জের মতো কিছু তৈরি করতে চাই। যাতে আমরা সহজেই আরও বৃহত্তর দর্শকদের কাছে পৌঁছতে পারি।

আসলে কেজিএফ এর প্রথম এবং দ্বিতীয় পার্ট নিয়ে যে উচ্ছাস তৈরি হয়েছে দর্শকদের মধ্যে তা সত্যি দেখার মতো। ঠিক সেরকমই কেজিএফ চ্যাপ্টার ৩ নিয়ে প্রত্যাশার পারদ চড়ছে যশ ওরফে ‘রকি ভাই’ এর ভক্তদের মধ্যে। অন্যদিকে নেটমাধ্যমে ইতিমধ্যে ছেয়ে গিয়েছে কেজিএফ চ্যাপ্টার ৩ এর ফ্যান পোস্টার। যেখানে রকি ভাইকে সমুদ্রের মধ্যে দিয়ে উঠে আসতে দেখা যাচ্ছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories