Prothom Kolkata

Popular Bangla News Website

প্রেমে প্রত্যাখ্যাত, নিজের পেটেই ছুড়ি মেরে আত্মহত্যার চেষ্টা যুবকের

|| প্রথম কলকাতা ||

সুশান্ত সুজাতার প্রেমের প্রতিশ্রুতির ফল সাধারণ মানুষের মধ্যেও ভয়ের অবিরাম সঞ্চার করেছে। এরকমই ঘটনা প্রতি মুহূর্তে বহু জায়গায় ঘটে চলেছে। দক্ষিণ ২৪ পরগনা জেলার বারুইপুর থানার কুরালি এলাকায় প্রেমিকার থেকে প্রেমে প্রত্যাক্ষিত হয়ে নিজের পেটেই ছুড়ি মেরে আত্মহত্যার চেষ্টা করেন যুবক।

সূত্রের খবর, দক্ষিণ ২৪ পরগনা জেলার ক্যানিং থানার সাতমুখি এলাকার যুবক খোকন নস্করের সাথে ফেসবুকে আলাপ হয় কুড়ালির এক কলেজছাত্রীর। আহত খোকন নস্কর জানিয়েছে দু বছর ধরে প্রেমের সম্পর্ক তাঁদের। কিন্তু প্রেমিকার বাড়ি থেকে তাঁদের সম্পর্ক মেনে না নেওয়ায় যোগাযোগ বন্ধ হয়ে গিয়েছিলো তাঁদের।

এরপর আজ সকালে প্রেমিকার সঙ্গে দেখা করতে গেলেও সমস্যার কোনো সুরাহা হয় না ওবং তাঁর প্রেম প্রত্যাখ্যান করে ওই প্রেমিকা। প্রেমিকা প্রেম প্রত্যাখ্যান করায় নিজের পেটে ছুড়ি ঢুকিয়ে আত্মহত্যার চেষ্টা করে ওই যুবক। সেই মুহূর্তে মাটিতে লুটিয়ে পরে সে। স্থানীয়রা তাঁকে ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি করালে তাঁর অবস্থার উন্নতি হয়। এখন ওই হাসপাতালেই চিকিৎসাধীন ওই যুবক।

বর্তমানে প্রেম প্রত্যাখ্যানের ফল বিশেষ ভালো ভাবে কারুর কাছে আসছে না। তবে প্রত্যাক্ষিত হলেই প্রাণে মরতে বা মারতে কেনো হবে? বর্তমান যুব সম্প্রদায়ের এরূপ আচরণে চিন্তার ভাঁজ দেখা দিচ্ছে নয়া প্রজন্মের সকল মা ও বাবা ও গুরুজনদের কপালে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories