Prothom Kolkata

Popular Bangla News Website

বসিরহাটে ডাকাতির ছক বানচাল করল পুলিশ, আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার ৩ দুষ্কৃতী

।। প্রথম কলকাতা।।

এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি করার ছক কষেছিল এই দুষ্কৃতীর দল। সেইমতো শুক্রবার রাতে এলাকায় এসে উপস্থিত হয় তাঁরা । কিন্তু পুলিশ গোপন সূত্রে খবর পাওয়ার পরেই সেই এলাকায় গিয়ে হানা দেয়। তারপরে হাতেনাতে গ্রেফতার করা হয় ওই তিন দুষ্কৃতীকে । তাদের কাছ থেকে আগ্নেয়াস্ত্রসহ কার্তুজ এবং ধারালো অস্ত্র উদ্ধার করে পুলিশ। এই ঘটনাটি ঘটে উত্তর ২৪ পরগনা জেলার বসিরহাট থানার অন্তর্গত চামটা বাজার সংলগ্ন এলাকায়। জানা যায়, ওই তিন দুষ্কৃতীর সঙ্গে আরও বেশ কয়েকজন ছিল গতকাল রাতে । তবে পুলিশকে আসতে দেখেই তাঁরা ঘটনাস্থল থেকে চম্পট দেয়।

পুলিশ সূত্রে খবর ধৃত ৩ দুষ্কৃতীর নাম জাহাঙ্গির সাহজী, হোসেন সাহজী এবং রাহুল সাহজী। তাদের কাছ থেকে একটি গুলিভর্তি রিভলবারসহ ধারালো অস্ত্র উদ্ধার করে পুলিশ। স্থানীয় এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি করার জন্য এই দুষ্কৃতীদের দল গভীর রাতে এলাকায় এসে উপস্থিত হয় । কিন্তু পুলিশ তার আগেই গোপন সূত্রে খবর পেয়েছিল। আর সেই খবর অনুযায়ী বসিরহাট থানার পুলিশ সেখানে যায় এবং দুষ্কৃতীদের জমায়েত দেখে তাদের তাড়া করে। এইমত পরিস্থিতিতে কয়েকজন এলাকা ছেড়ে পালিয়ে যেতে সক্ষম হয় । কিন্তু তিন জনকে পুলিশ গ্রেফতার করে। বর্তমানে পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ করে জানার চেষ্টা করছে তাঁরা গতকাল রাতে কার বাড়িতে ডাকাতির উদ্দেশ্য জড়ো হয়েছিল এবং তাদের সঙ্গে আর কারা ছিল সেখানে।

উল্লে,খ্য চলতি মাসের ১২ ই মে ক্যানিংয়ে এক দুঃসাহসিক ডাকাতির ছক বানচাল করেছিল পুলিশ। ওই দিন পুলিশের জালে ধরা পড়ে পাঁচ জন ডাকাত। তাদেরকে ক্যানিং থানার অন্তর্গত বিশ্বাস পাড়ার মোড় থেকে গ্রেফতার করা হয় । ধৃতদের কাছ থেকে আগ্নেয়াস্ত্রসহ দুই রাউন্ড কার্তুজ এবং একটি শাটার ভাঙার যন্ত্র বাজেয়াপ্ত করে পুলিশ । জানা যায় ওই দুষ্কৃতীদের দল সেদিন রাতে একটি অটোতে করে তালদির দিকে আসছিল । আর সেই সময় পুলিশ অটোটিকে আটক করে। তারপর তল্লাশি চালাতেই উদ্ধার হয় আগ্নেয়াস্ত্র। গ্রেফতার করা হয় পাঁচ জনকে কিন্তু আরও দুজন পালিয়ে যায়।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories