Prothom Kolkata

Popular Bangla News Website

বলিউডে নতুন চমক! প্রকাশ্যে এল তিন স্টার কিড অভিনীত ছবি ‘দ্য আর্চি’র টিজার

।।   প্রথম কলকাতা  ।।

অপেক্ষার অবসান। প্রকাশ্যে এল বলিউডের তিন স্টার কিড অভিনীত ছবি ‘দ্য আর্চি’র টিজার। উল্লেখ্য, ছবির পরিচালনা করেছেন বলিউড অভিনেত্রী জোয়া আখতার। বিখ্যাত আর্চি অ্যান্ড্রুজ ইউনিভার্স এর ভারতীয় অনুকরণে তৈরি এই ছবি মুক্তি পাবে নেটফ্লিক্সে। এই ছবির হাত ধরেই বলিউডে প্রথম পা রাখছে অমিতাভ নাতি অগস্ত্য নন্দা, শাহরুখ কন্যা সুহানা খান এবং শ্রীদেবীকন্যা তথা জাহ্নবী কাপুরের বোন খুশি কাপুর।

শনিবার প্রকাশ্যে এল আসন্ন ছবির টিজার। নেটফ্লিক্সের অফিসিয়াল ইউটিউবে রিলিজ করা এই ছবিতে আর্চির ভূমিকায় অভিনয় করছেন অগস্ত্য। সুহানার আউটলুক কিছুটা ভেরোনিকার মত। এদিকে খুশির কোন চরিত্রে অভিনয় করছেন? বেটি কুপার নাকি এথেল মাগস? জানা যায়, বেটি কুপারের চরিত্রেই অভিনয় করবে শ্রীদেবীকন্যা। ২০২৩ সালে নেটফ্লিক্সে মুক্তি পাবে এই ছবি।

তার আগে জানুন কেমন হতে চলেছে ‘দ্য অর্চি’র ’ এর ভারতীয় অনুকরণ? সূত্র মারফত জানা যায়, আসলে এটি একটি মিউজিক্যাল সেট। যেখানে থাকবে প্রেম, বিরহ, বিদ্রোহ, যৌবন, তরুণ এবং প্রাপ্তবয়স্কদের জীবন নিয়ে নানান কথা। একই সাথে থাকবে প্রতি প্রজন্মের নতুন কিছু করা উচিত, এমন এক বার্তা।

প্রসঙ্গত কিছুদিন আগে ইনস্টাগ্রামে জোয়া আখতার জনপ্রিয় কমিক চরিত্র ‘আর্চি’র একটি ছবি পোস্ট করেছিলেন। ছবির ক্যাপশনে জোয়া আখতার লিখেছিলেন, ”এবার আর্চি আসছে দেশি রূপে। নেটফ্লিক্সে জনপ্রিয় আর্চিকে নিয়ে হাজির হতে চলেছি। সঙ্গে বলিউডের নতুন প্রজন্ম।” সেসময় অভিনেত্রীর এই স্টার কিডদের নিয়ে কাজ করাতেই আপত্তি এনেছিল নেটনাগরিকরা। বলিউডের নেপোটিজম বিতর্ক তুলে স্পষ্ট জানিয়ে ছিলেন, ‘তারকা সন্তান হওয়ার জন্যই জোয়ার ছবিতে নাকি জায়গা করে নিয়েছেন এই তিন তারকা সন্তান।’

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories