Prothom Kolkata

Popular Bangla News Website

চিন্তন শিবির চলাকালীনই বড় ধাক্কা কংগ্রেসের, দল ছাড়লেন প্রাক্তন প্রদেশ কংগ্রেস সভাপতি

1 min read

।। প্রথম কলকাতা।।

উদয়পুরে শুরু হয়েছে কংগ্রেসের তিনদিনের চিন্তন শিবির। দলের সমস্ত রকম সমস্যা দূর করে সংগঠনকে শক্তিশালী করার পরিকল্পনা নেওয়া হয়েছে, বড়সড় রদবদলের সম্ভাবনা রয়েছে। দলে নতুন প্রজন্মের নেতাদের গুরুত্ব দেওয়ার সম্ভাবনা বাড়ছে। কিন্তু চিন্তন শিবির চলাকালীনই বড় ঝটকা দলের। পাঞ্জাবের প্রাক্তন প্রদেশ কংগ্রেস সভাপতি সুনীল জাকর দল ছাড়ার কথা সোশ্যাল মিডিয়াতে জানালেন। দলের উদ্দেশে তিনি জানালেন, “গুডলাক অ্যান্ড গুড বাই কংগ্রেস।”

প্রসঙ্গত,সুনীল জাকর ছিলেন পাঞ্জাবের প্রাক্তন প্রদেশ কংগ্রেস সভাপতি। আবার তিনি কংগ্রেসের তিনবারের বিধায়ক ও একবারের সাংসদ। এবার ট্যুইট করে তিনি জানালেন, ‘গুডলাক অ্যান্ড গুডবাই কংগ্রেস’। তিনি একটি ফেসবুক লাইভ করেছেন যার নাম রেখেছেন ‘মন কি বাত’। ট্যুইটারের বায়ো থেকে কভার পিকচার সরিয়ে দিয়েছেন তিনি। কংগ্রেসের পতাকার স্থানে রয়েছে জাতীয় পতাকা।

জানা যাচ্ছে, দল বিরোধী কাজে যুক্ত থাকার অভিযোগে ইতিমধ্যেই সুনীল জাকরের বিরুদ্ধে বেশ কিছু পদক্ষেপ গ্রহণ করেছিল দল। তাঁকে বিভিন্ন পদ থেকে অপসারিত করা হয়েছিল। তাঁর বিরুদ্ধে দল বিরোধী বক্তব্য, দল বিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগ উঠেছিল। তাঁর সঙ্গে বিরোধ বাধে কংগ্রেস সাংসদ অম্বিকা সোনির। আবার কংগ্রেসের চিন্তন শিবিরকেও বেকার বলে কটাক্ষ করেছিলেন তিনি। আর এবার তিনি দল ছেড়ে দিলেন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories