Prothom Kolkata

Popular Bangla News Website

টোটো চালকের অস্বাভাবিক মৃত্যু, চাঞ্চল্য মালদহে

|| প্রথম কলকাতা ||

ফের অস্বাভাবিক মৃত্যু টোটো চালকের। মৃতদেহ ঘিরে চাঞ্চল্য ছড়ায়। শুক্রবার রাতে মালদা জেলার ইংরেজবাজার থানার কাঞ্চনটার এলাকায় ওই ব্যক্তির মৃতদেহ উদ্ধার হয়। ব্যক্তির নাম সুবর্ণ মন্ডল(৪০)। তিনি মোথাবাড়ি থানার রামনাথপুর এলাকার বাসিন্দা। স্ত্রী তাপসী মন্ডল ও পাঁচ মেয়ে নিয়ে তাঁর সংসার।

পরিবার সূত্রে খবর, ওদিন দুপুর ২.৩০মিনিট নাগাদ দুপুরের খাবার খেয়ে বাড়ি থেকে বেরোন তিনি। অনেক রাতের পর সে বাড়ি না ফিরলে খোঁজ নেওয়া হয়। অবশেষে রাত ১১ টা নাগাদ ওই ব্যক্তির মৃতদেহ কাঞ্চনটার এলাকায় পরে আছে সেই খবর পরিবারের কাছে যায়। ঘটনাস্থলে আসেন ইংরেজবাজারের পুলিশ। তাঁরা মরদেহটিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়।

মৃতের ভাই এই বিষয়ে জানান, তাঁরা কোনো ব্যক্তিগত শত্রুতার কথা জানেন না। শোনেনওনি কখনো। আর বাকি দিনের মত সেদিনও দুপুরের খাবার খেয়ে টোটো নিয়ে বেরোন তাঁর দাদা। নির্দিষ্ট যে সময়ে বাড়িতে ফেরেন তাঁর থেকে সময় অনেকটা বেড়ে গেলেও বাড়ি ফেরেননি দেখে খোঁজ করতে গিয়ে এই ঘটনা সামনে আসে। বুকে কোনো ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা। ওই টোটো চালকের পরিবারের দাবি যে বা যারা এই ঘটনা ঘটিয়েছে তাঁদের উপযুক্ত শাস্তি দেওয়া হোক। ইতিমধ্যে পুলিশি তদন্ত শুরু হয়ে গিয়েছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories