Prothom Kolkata

Popular Bangla News Website

হঠাৎ ধস কলকাতার ব্যস্ত রাস্তায়, ব্যাপক যানজটে ভোগান্তি সাধারণ মানুষের

1 min read

।। প্রথম কলকাতা।।

মাটির নিচে থাকে জলের পাইপ ফেটে গিয়ে হঠাৎ ধস নামলো কলকাতার রাস্তায়। বড়বাজারে মাটির তলায় জলের পাইপ ফেটে গিয়ে রাস্তায় দেখা গেল বিরাট ধস। ঘটনাটি ঘটেছে গতকাল রাতে। যে কারণে বেড়েছে যানজট। সারাইয়ের কাজে নেমে পড়েছে কলকাতা কর্পোরেশন। তবে পরিস্থিতি স্বাভাবিক হতে বিকেল গড়িয়ে যাওয়ার আশঙ্কা আছে। বড়বাজারের বেবোর্ন রোডের ফ্লাইওভারের নীচে ঘটেছে এই বিপত্তি।

গতকাল রাতে বড়বাজারের বেবোর্ন রোডের ফ্লাইওভারের নীচে হঠাৎ করেই ধস নামে। নিমেষেই বিরাট গর্ত হয়ে যায়। মাটির নিচে থাকা পুরনো জলের পাইপ ফেটে গিয়ে এই বিপত্তি ঘটেছে। যে কারণে হাওড়া- বিবাদীবাগ রুটে ব্যাপক যানজটের সৃষ্টি হয়েছে। এই রুট সহ একাধিক রুটের গাড়ি ঘুরিয়ে দেওয়া হয়েছে।

রাস্তায় প্রথম ধস নামতে দেখেছিলেন কর্তব্যরত ট্রাফিক পুলিশ। স্থানীয় কাউন্সিলরকে খবর দেন তিনি। এরপর সঙ্গে সঙ্গে পুরসভাকে জানানো হয়। আজ সকালেই পুরসভার ইঞ্জিনিয়ার ও কর্মীরা ঘটনাস্থলে এসেছেন । জলের পাইপ ফেটে গিয়ে এই ধস নামে। ফাটা পাইপ থেকে হুহু করে করে জল বের হতে থাকে। মেরামতের কাজ শেষ হতে আজ বিকেল গড়িয়ে যাবার সম্ভাবনা আছে। তীব্র যানজট শুরু হয়েছে বিবাদী বাগ-হাওড়া সহ একাধিক বাস রুটে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories