Prothom Kolkata

Popular Bangla News Website

আচমকাই বিকট শব্দ! রক্তাক্ত অবস্থায় কিশোর, বিস্ফোরণে ফের চাঞ্চল্য রহড়ায়

।। প্রথম কলকাতা।।

ফাঁকা মাঠে পড়েছিল একটি পরিত্যক্ত কৌটো। ভাঙাচোরা জিনিস কুড়োনোর কাজে বেরিয়ে ছিলেন এক ব্যক্তি। ভাঙ্গা টিন ভাঙ্গা লোহা সহ ওই কৌটোটিকেও তিনি কুড়িয়ে বাড়িতে নিয়ে আসেন। আর তারপর সে কৌটোর মধ্যে কী আছে তা খুলে দেখতে বলেন তা্র নাতি কে। আর তখনই ঘটে বিপত্তি। আচমকা একটি বিকট শব্দ হয় আর তারপর ঘর থেকে বেরিয়ে এসে সকলে দেখেন রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে রয়েছে সেখ সাহিল নামে ওই কিশোর। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনা জেলার রহড়া থানার অন্তর্গত রুইয়া মধ্যপাড়া এলাকায়।

ওই কিশোরের দাদুর দাবি, তিনি শুক্রবার সকালে রহড়া থানার পিছনের দিকে একটি ফাঁকা মাঠে টিন ভাঙ্গা এবং লোহা ভাঙ্গা কুড়োনোর জন্য বেরিয়ে ছিলেন। সেখানে এই কৌটোটিকে পড়ে থাকতে দেখে তুলে নিয়ে আসেন আর তারপর বাড়িতে এসে ওই কৌটোর মধ্যে কী রয়েছে তা খুলে দেখতে বলেন তাঁর নাতি কে। ওই কৌটা নিয়ে নাড়াচাড়া করার সময় আচমকা বিস্ফোরণটি ঘটে । যার জেরে গুরুতর আহত হয় বছর সতেরোর ওই কিশোর। তাকে তড়িঘড়ি আশঙ্কাজনক অবস্থায় প্রথমে ব্যারাকপুর বি এন বসু মহাকুমা হাসপাতালে নিয়ে আসা হয়।

কিন্তু তাঁর শারীরিক অবস্থার কোন উন্নতি না হওয়ায় তাকে স্থানান্তরিত করা হয় সাগর দত্ত মেডিক্যাল কলেজ হাসপাতালে । সেখানে নিয়ে যাওয়ার পর চিকিৎসকরা জানান মৃত্যু হয়েছে ওই কিশোরের। এই বিস্ফোরণের ঘটনাকে ঘিরে বর্তমানে বেশ চাঞ্চল্য ছড়িয়েছে রহড়া থানা এলাকায়। থানার পেছনে বোমা এল কোথা থেকে তা নিয়ে উঠেছে প্রশ্ন। বর্তমানে এই ঘটনাটি খতিয়ে দেখতে তদন্তে নেমেছে রহড়া থানার পুলিশ। উল্লেখ্য , রাজ্যে বেআইনি আগ্নেয়াস্ত্র এবং বিস্ফোরক পদার্থ উদ্ধার করার নির্দেশ দিয়েছিলেন মুখ্যমন্ত্রী।তারপর থেকে রাজ্য পুলিশ প্রশাসন যথেষ্ট তৎপর ভাবে বিভিন্ন জেলা থেকে একাধিক বেআইনি আগ্নেয়াস্ত্র ও বিস্ফোরক পদার্থ উদ্ধার করে। এবার রহড়া থানার পেছন থেকে কৌটো বোমা উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য এলাকায়।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories