Prothom Kolkata

Popular Bangla News Website

প্রেমে প্রত্যাখ্যাত হয়ে প্রাক্তন প্রেমিকার বাড়িতে বোমাবাজি! আহত ৪

1 min read

।। প্রথম কলকাতা।।

প্রেমে প্রত্যাখ্যান এত সহজে মেনে নিতে পারেনি এই যুবক । বহুবার প্রাক্তন প্রেমিকাকে অনুনয় করেছে সে সম্পর্কে ফিরে আসার জন্য। তাতে কাজ না হওয়ায় ভয় পর্যন্ত দেখিয়েছে । খুনের হুমকি দিতেও পিছপা হয়নি এই যুবক। কিন্তু তারপরেও প্রাক্তন প্রেমিকা সম্পর্কে ফিরে আসতে নারাজ । অবশেষে প্রেমিকার বাড়িতে বোমাবাজির সিদ্ধান্ত নেয় সে । ওই তরুণীর বাড়ির লোকের উপর বোমা ছোড়ার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে । এই ঘটনাটি পশ্চিম বর্ধমান জেলার পাণ্ডবেশ্বরের।

শুক্রবার রাতে আচমকাই ওই তরুনীর বাড়িতে বোমাবাজির ঘটনা ঘটে। এই ঘটনায় মূল অভিযুক্ত তাঁর প্রাক্তন প্রেমিক রাজীব । স্থানীয় সূত্রে জানা যায়, রাজীব পাণ্ডবেশ্বর থানার অন্তর্গত জামুরিয়া ২ নম্বর ব্লকের ডোম- বাউড়ি পাড়া এলাকার বাসিন্দা । তরুণীর সঙ্গে প্রণয়ঘটিত সম্পর্ক ছিল তাঁর । কিন্তু বর্তমানে সেই সম্পর্ক থেকে বেরিয়ে এসেছে ওই তরুণী। তরুণীর পরিবার সূত্রে জানা যায়, রাজীবের সঙ্গে ওই তরুণী সম্পর্ক ছিল ঠিক কথা। কিন্তু বছরখানেক আগে তাদের সম্পর্ক ছিন্ন হয়ে যায় । কিন্তু তা মেনে নিতে পারেনি রাজীব । বারবার ওই তরুণীকে সম্পর্ক রাখার জন্য চাপ দিতে থাকে সে।

প্রথমে তরুণীকে অনুরোধ করা হয় আর তারপর খুন করার হুমকি পর্যন্ত দেওয়া হয়। শুক্রবার রাতে অভিযুক্ত ওই যুবক তরুণীর পরিবারের কয়েকজন সদস্যকে উদ্দেশ্য করে বোমা ছোড়ে । আর সেই বোমার আঘাতে গুরুতর আহত হন ওই তরুণীর পরিবারের চারজন। বর্তমানে আহতদেরকে বাহাদুরপুর উপ-স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়েছে।আহতদের নাম তারক বাদ্যকর, মানিক বাদ্যকর, হাদু বাউড়ি এবং লক্ষ্মীকান্ত বাউড়ি। যদিও এই ঘটনায় অভিযোগ দায়ের করা হয়েছে থানায়। বর্তমানে পাণ্ডবেশ্বর থানার পুলিশ এই ঘটনার তদন্তে নেমেছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories