Prothom Kolkata

Popular Bangla News Website

প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন, ডাম্পারের ধাক্কায় বাঁকুড়ায় মৃত ১ আহত ১

|| প্রথম কলকাতা ||

সকালে চা খেতে বেরিয়ে বিপত্তি। বাঁকুড়া দুর্গাপুর রাজ্য সড়কের উপর বাঁকুড়া সদর থানার কদমাঘাটির কাছে ডাম্পারের ধাক্কায় মৃত্যু একজনের অন্য আরেক জন গুরুতর ভাবে আহত। স্থানীয় লোকেরা জানিয়েছেন, অতি দ্রুত গতিতে ডাম্পারটি আসছিলো এবং নিয়ন্ত্রণ হারিয়ে সেটি ধাক্কা মারে ঐ দুই ব্যক্তিকে। জানা যাচ্ছে, সকালে হেঁটে চা খেতে যাচ্ছিলেন দুই ব্যক্তি। বাঁকুড়া থেকে দুর্গাপুরে যাবার পথে ছিলো ডাম্পারটি। ডাম্পারটি দুজনকে ধাক্কা মারার পর রাস্তায় ছটফট করতে থাকেন দুজন।

দুজনকে রাস্তায় ঐভাবে পরে থাকতে দেখে স্থানীয়রা ছুটে আসে। তাঁদের বাঁকুড়া মেডিক্যালে নিয়ে যাওয়া হলে একজনকে মৃত বলে ঘোষণা করা হয়। অন্য জন গুরুতর অবস্থায় সেখানে ভর্তি। জানা গেছে, ডাম্পার সহ ডাম্পারের চালক পলাতক। এরপর স্থানীয়রা বাঁকুড়া দুর্গাপুর রাজ্য সড়ক রোধ করেন।

অনেকেই জানিয়েছেন, হাই রোড হবার কারণে গাড়ি চলাচলের জন্য কোনো বাম্পার বসানো নেই রাজ্য সড়ক পথে। ফলে ভীষণ দ্রুত গতির কারণে অনেক সময়ই দুর্ঘটনা ঘটে। কিন্ত এই ঘটনাই প্রথমবার নয়। এর আগেও ছোট দুর্ঘটনা ঘটেছে। ঐ রাস্তা দিয়ে লোকজন আসা যাওয়া করেন তাহলে তাঁদের সুরক্ষা কোথায়! এই কথার উপর জোর দিয়ে দীর্ঘ সময় ধরে বাঁকুড়া দুর্গাপুর রাজ্য সড়ক রোধ করে থাকে স্থানীয়রা। এরপর পুলিশ সেখানে পৌঁছায় এবং সাধারণ মানুষকে আশ্বস্ত করেন যে প্রশাসনের সাথে কথা বলে আগামী পাঁচ দিনের মধ্যে ঐ রাস্তায় বাম্পার বসানোর ব্যবস্থা করবেন যাতে এই সমস্ত দুর্ঘটনা এড়ানো যায়।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories