Prothom Kolkata

Popular Bangla News Website

ভয়ঙ্কর! ভাবলেও আতঙ্ক লাগে, কিসের ভয়ে কাবু রুক্মিণী?

1 min read

।।  প্রথম কলকাতা  ।।

“ভয়ঙ্কর! ভয়ঙ্কর! ভয়ঙ্কর! এটা নিয়ে এখনও আমার মধ্যে একটা ভীতি কাজ করে।” বলছেন রুক্মিণী। শুক্রবার অভিনেত্রীর মন্তব্যের মানে খুঁজতে গিয়েই উঠে এল আসল সত্যি। ভাবছেন ব্যাপার টা কী?

আসলে এদিনই দেব নিজের ইনস্টাগ্রাম হেন্ডেলে শেয়ার করেছেন একটি ভিডিও। যেটা দেখে নিছক একটা ফটো শুটের ভিডিও মনে হলেও এতেই লুকিয়ে রয়েছে আসল সত্য। ভিডিওতে দেখা যাচ্ছে দেব-রুক্মিণী একসাথে। দুজনের পরণেই রয়েছে সিলভার রঙের পোশাক। সাথে রুক্মিণীর মাথায় গোলাপের ফুল। পিছন থেকে পেটে হাত দিয়ে জড়িয়ে রুক্মিণীকে নিজের কাছে টেনে নিল দেব। আর যেই না বেশ প্রেমপ্রেম একটা ভাব আসতে চলেছে, অমনি রুক্মিণীর ঘাড়ের কাছে হেঁচে দিলেন দেব! স্পষ্ট এমন ঘটনা এক্কেবারে অনভিপ্রেত ছিল রুক্মিণীর কাছে। এদিন সেই সম্পূর্ণ ভিডিও পোস্ট করে দেব ক্যাপশনে লিখেছেন ‘মজার সময়’। তবে অভিনেত্রীর কাছে যে এটা একেবারেই মজার সময় নয় তা স্পষ্ট। রেগে মেগে ভিডিওর কমেন্টে রুক্মিণী লিখেছেন, “এটা নিয়ে এখনও আমার মধ্যে একটা ভীতি কাজ করে। ভয়ঙ্কর! ভয়ঙ্কর! ভয়ঙ্কর! আর তুমি কোথা থেকেই বা এটা খুঁজে পেলে শুনি!”

যদিও দেবের এমন মজাদার পোস্টে হেস লুটোপুটি খাচ্ছেন তাঁর অনুরাগীরা। একই সাথে দুজনের এই খুনশুটিতে বেশ মজা পেয়েছে তাঁদের অনুরাগীরা। প্রসঙ্গত সম্প্রতি মুক্তি পেয়েছে দেব-রুক্মিণী অভিনীত ৬ নম্বর ছবি ‘কিশমিশ’। সেখানে তাঁদের প্রেম দেখে মুগ্ধ হয়েছেন অনুরাগীরা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories