Prothom Kolkata

Popular Bangla News Website

হাতে থাকা পুরোনো Android ফোনের বদলে নতুন iPhone, Apple এর বাম্পার এক্সচেঞ্জ অফার

1 min read

।। প্রথম কলকাতা ।।

বিশ্বজুড়ে প্রিমিয়াম স্মার্টফোন হিসাবে পরিচিত iPhone। বছরের পর বছর Apple এর তৈরি এই ফোন পাওয়ার জন্য মুখিয়ে থাকেন গ্রাহকরা। কিন্তু বেশিরভাগ সময়ের iPhone এর অত্যধিক দামের কারণে বাধ্য হয়ে তুলে নিতে Android স্মার্টফোন। কিন্তু এবার এক বিশেষ অফারের আওয়তায় আপনি পুরোনো Android ফোন এক্সচেঞ্জ করে পেয়ে যাবে একেবারে নতুন iPhone।

সম্প্রতি একটি নতুন এক্সচেঞ্জ অফার ঘোষণা করেছে Apple। এই অফারে সর্বোচ্চ ১৬,৩০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। আপনার পুরোনো Android ফোনের অবস্থা অনুযায়ী এই এক্সচেঞ্জ অফারের দাম নির্ধারিত হবে। ধরুন আপনার ফোনের ব্যাটারি ভালো রয়েছে, ডিসপ্লেতে কোনও আঁচড় পড়েনি, পারফর্মেন্সেও কোনও খামতি আসেনি তাহলে সর্বাধিক এক্সচেঞ্জ অফার পাওয়ার সম্ভাবনা প্রবল আপনার।

এই অফারের বৈশিষ্ট হল আপনি নতুন iPhone কিনতে গেলে ১৬,৩০০ টাকা সেই মুহূর্তে ডিসকাউন্ট দিয়ে দেওয়া হবে। একদিকে পুরোনো ফোনের সঠিক দামও পাওয়া যাবে অন্যদিকে অনেক সস্তায় iPhone কেনা যাবে।

কোন কোন স্মার্টফোনে কত এক্সচেঞ্জ অফার রয়েছে দেখে নেওয়া যাক –

OnePlus 7T – ১৪,২০০ টাকা।
OnePlus 5 – ৭,৯০০ টাকা।
OnePlus 6 – ৯,৪০০ টাকা।
OnePlus 6T – ১০,৬০০ টাকা।
OnePlus 7 Pro -১৬,১০০ টাকা।
OnePlus 8 – ১৫,৩০০ টাকা।
OnePlus 5T – ৭,৩০০ টাকা।
OnePlus Nord – ১৩,৫০০ টাকা।

OnePlus ছাড়াও Poco F1 এ ৭,১৬৫ টাকা, Samsung Galaxy Note 9 এ ১১,০০০ টাকা, Samsung Galaxy S10 এ ১০,০০০ টাকা, Samsung Galaxy S10+ এ ১২,১৫০ টাকা, Xiaomi Redmi Note 7 Pro তে ৮,৪০০ টাকা, Redmi Note 5 এ ৩,৫২৫ টাকা, Redmi Note 8 Pro এ ৬,১৮০ টাকা এবং Redmi Note 8 এ ৪,৯৯০ টাকা এক্সচেঞ্জ অফার দিচ্ছে Apple।

Categories