Prothom Kolkata

Popular Bangla News Website

‘বালিগঞ্জে বিজেপির অনেক ভোট সিপিএমে গেছে’, বিশ্লেষণে জয়প্রকাশ

1 min read

।। প্রথম কলকাতা ।।

বালিগঞ্জে জয়ী হয়েছেন বাবুল সুপ্রিয়।২০,০৩৮ ভোটে জয়ী হয়েছেন তিনি । হয়েছেন প্রায় ৪৮ শতাংশ ভোট। আবার আসানসোলে রেকর্ড মার্জিনে জয়ের সম্ভাবনা শত্রুঘন সিনহা। সকাল থেকেই দুটি কেন্দ্রে গণনা শুরু হতেই তৃণমূল এগিয়ে থাকছিল। এই বিষয়ে সোশ্যাল মিডিয়া জয়প্রকাশ মজুমদার একটি ভিডিও পোস্ট করেছেন। জয়প্রকাশ মজুমদার বলেছেন, তৃণমূলের সঙ্গে মানুষ আছে।

বিজেপি রাজভবনকে কাজে লাগিয়ে রাজনীতি করে। কিন্তু মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে মা-মাটি-মানুষের সঙ্গে রয়েছে। সবচেয়ে বড় কথা বিজেপির শোচনীয় ফল হয়েছে। আসানসোল লোকসভা কেন্দ্রে কখনো তৃণমূল জেতেনি। আসানসোলের মানুষ জবাব দিয়েছে। বিজেপির সাধারণ কর্মীরা খুব কষ্টের মধ্যে আছে। বিজেপির তৎকাল নেতৃত্বকে না সরালে আরো খারাপ ফলাফল হবে আগামী দিনে বাংলায় বিজেপি।

বালিগঞ্জে সিপিএম দ্বিতীয় স্থানে উঠে আসা প্রসঙ্গে জয়প্রকাশ মজুমদার বলেন, বিজেপি কংগ্রেস সিপিএম এরা সকলে তৃণমূলের বিরুদ্ধে লড়ার ব্যবস্থা করেছিল। কেন্দ্র ওষুধের দাম বাড়াচ্ছে পেট্রোল-ডিজেলের দাম বাড়াচ্ছে। জনবিরোধী নীতির ফল আজ মানুষ দেখিয়ে দিল। ফলে বিজেপির অনেক ভোট সিপিএমে গেছে। তাই সিপিএম দ্বিতীয় স্থানে উঠে এসেছে বলে দাবি জয়প্রকাশের।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories