Prothom Kolkata

Popular Bangla News Website

আসানসোলে অগ্নিমিত্রা পলের কনভয় লক্ষ্য করে ইটবৃষ্টি, রিপোর্ট তলব কমিশনের

1 min read

।। প্রথম কলকাতা।।

আসানসোল গণনা কেন্দ্রের বাইরে ব্যাপক উত্তেজনা। শাসকদলের স্লোগান এবং পাল্টা স্লোগানে রীতিমতো উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পলের গাড়ি লক্ষ্য করে ইট ছোঁড়া হয়। তবে সেই গাড়ির বদলে পেছনে থাকা এক পুলিশের গাড়িতে গিয়ে লাগে। যদিও এই ঘটনায় তৎপর ভূমিকা গ্রহণ করতে দেখা গিয়েছে রাজ্য পুলিশ কে। পরিস্থিতি উত্তপ্ত দেখে অগ্নিমিত্রা পলের গাড়ি পেছনে রাস্তা থেকে বের করার চেষ্টা করা হয়। এই ঘটনাকে কেন্দ্র করে অ্যাকশন টেকেন রিপোর্ট তলব করছে কমিশন।

আসানসোল ভোট কেন্দ্র কে আগে থেকেই স্পর্শকাতর’ হিসেবে ঘোষণা করা হয়েছিল। যার কারণে সেখানে বহু কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা হয়েছিল। তার পরেও নির্বাচনের দিন আসানসোলে উত্তেজনা সৃষ্টি। এদিন গণনা কেন্দ্র থেকে অগ্নিমিত্রা পল বেরোতে গেলে তাকে কেন্দ্র করে তৃণমূল কর্মী সমর্থকরা ব্যাপক উত্তেজনা সৃষ্টি করে। তাঁর কনভয় লক্ষ্য করে ইট ছোঁড়া হয়। ভাগ্যক্রমে সেই ইট অগ্নিমিত্রা পল এর গাড়িতে না লেগে পেছনে থাকা পুলিশকর্মীদের গাড়িতে গিয়ে লাগে।

গণনা কেন্দ্রের বাইরে এমন অশান্তির ছবি প্রকাশ্যে আসার পরই নির্বাচন কমিশনের তরফ থেকে অ্যাকশন টেকেন রিপোর্ট তলব করা হয়েছে । কিছুক্ষণের মধ্যেই জানা যাবে এই ঘটনা একই অ্যাকশন নেওয়া হয়েছে। বিজেপি প্রার্থী কে ঘিরে তৃণমূল কর্মী সমর্থকদের স্লোগান এ পাল্টা স্লোগান দিতে দেখা যায় বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পলকে। তবে তৃণমূলের অভিযোগ অগ্নিমিত্রা পল সেখানে থাকা তৃনমূল কর্মী-সমর্থকদের উস্কানোর চেষ্টা করেন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories