Prothom Kolkata

Popular Bangla News Website

রেকর্ড গড়ছে ‘KGF Chapter 2’! অসামান্য সাফল্যের পেছনে রয়েছে ১৯ বছরের এই ছেলে! কে ইনি?

1 min read

।।প্রথম কলকাতা।।

দীর্ঘ অপেক্ষার অবসান। ২০১৮ তে মুক্তি প্রাপ্ত ‘কেজিএফ ১’ এর পর এবার বড়পর্দায় আসতে চলেছে ‘কেজিএফ চ্যাপ্টার ২।’ গত ১৪ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এই ছবি। প্রশান্ত নীলের পরিচালনায় হাই-অক্টেন অ্যাকশনে ভরপুর এই ছবির দ্বিতীয় অধ্যায়ের ট্রেলার প্রকাশ্যে আসতেই দেশের প্রধানমন্ত্রী হিসেবে দেখা গিয়েছিলো রবিনা ট্যান্ডনকে। তারপরই আধিরা হিসেবে সঞ্জয় দত্তর ঝলক দেখা যায়। শেষে আসেন নায়ক যশ। লড়াই আর হিংসাকে যেন অন্য মাত্রায় পৌঁছে দেওয়া হয়েছে ছবির মাধ্যমে । আর সেটাই এই ছবির ইউএসপি।

এই ছবির উল্লেখযোগ্য বিষয় ছিল এটাই যে ছবিটি মুক্তির আগেই অগ্রীম বুকিং-এ আয় করেছিল ২১ কোটি টাকা। আর তারপর মুক্তির প্রথম দিনে দেশজুড়ে আয় করেছে ১৩৪ কোটি ৫০ লক্ষ্য টাকা। যা ভেঙে দিচ্ছে এজাবৎ কালের সমস্ত বক্সঅফিস রেকর্ড। আর এসবের নেপোথ্যে রয়েছে পর্দার পেছনের মাত্র ১৯ বছরের নায়ক।

আসলে তিনি কোনো সিনেমার নায়ক নন। পর্দার পেছনে থেকে হাতের কারুকার্যেই মাতিয়ে রেখেছেন ছবিকে। অর্থাৎ তিনি একজন ভিডিও এডিটর। এটাই নাকি তার প্রথম এডিট করা ছবি। এর আগে ইউটিউবে ও বিভিন্ন অনুরাগীদের ভিডিও এডিট করতেন তিনি। তাঁর কাজ দেখেই ‘কেজিএফ: চ্যাপ্টার ২’-এর পরিচালক প্রশান্ত নীল ছবি এডিট করার দায়িত্ব দিয়েছিলেন। আর সেটাই মন দিয়ে করেছেন ওই যুবক। তারপরেই ম্যাজিক। ১৯ বছরের এডিটরের হাতের জাদুতে হিট ‘কেজিএফ চ্যাপ্টার ২’।

উল্লেখ্য গত ১৪ এপ্রিল মুক্তি প্রাপ্ত এই ছবিটি দেখা যাচ্ছে কন্নড়, তেলেগু, হিন্দি, তামিল এবং মালায়ালম ভাষায়। শুধু হিন্দি ভাষাতেই এই ছবি প্রথম দিনে আয় করেছে ৬৩.৬৬ কোটি টাকা এবং কর্নাটকে কন্নড় ভাষায় মুক্তি প্রাপ্ত এই ছবিই প্রথম সর্বোচ্চ ব্যবসা করেছে। প্রশান্ত নীলের লেখা এই ছবি প্রযোজনা করছে রিতেশ সিধওয়ানি এবং ফারহান আখতারের এক্সেল এন্টারটেইনমেন্ট এবং এএ ফিল্মস দ্বারা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories