Prothom Kolkata

Popular Bangla News Website

আলিয়ার আগে জীবনে এসেছে একডজন প্রেম, রইলো রণবীরের রঙিন জীবনের গল্প

1 min read

।প্রথম কলকাতা।।

সাদী কারনেকা কোই সাহি বাক্ত নাহি হোতা, ম্যা ক্যাহতা হু যাবতাক বুড়াপান নাহি আতা তাবতাক থোড়ি বাত্তামীজী করলেতে হ্যাঁ। ‘বাত্তামীজ দিল’ ছবির এই ডায়লয়ই যেন অক্ষরে অক্ষরে পালন করেছেন বলিউড হার্ট থ্রব রণবীর।

প্রেম, প্রেম শুধুই প্রেম। কারণ এই প্রেমেই ডুবে থাকতে ভালোবাসেন বলিউডের চকোলেট হিরো রণবীর কাপুর। তবে যেইনা সেই প্রেম ঘাড়ে চেপে বসে তখনই সম্পর্ক থেকে ছুটি নিয়েছেন রণবীর। অন্তত আলিয়া জীবনে আসার আগের সব প্রেমের ক্ষেত্রেই এই এক কারণ দেখিয়েছেন রণবীর কাপুর।

রণবীরের জীবনে গার্লফ্রেন্ড বদল ছিল জলভাত। কেও টিকছেন ৬-৭ মাস, আবার কেও টিকেছেন ৩-৪ বছর। তবে এতদিনের সম্পর্কও টেকাতে পারেন নি রণবীর। তবে তার প্রেমের শেষ আলিয়াকে দিয়ে সকলের জানা হলেও প্রেমে হাতে খড়ি হয়েছিল কাকে দিয়ে জানেন?

বয়স তখন সবে সোলো। উর্তী যৌবনে উঁকি দিচ্ছে বসন্ত। আর সেই বসন্তেই প্রথম প্রেমে পিড়েছিলেন ছোট বেলার বান্ধবী অভন্তিকার।

দুবছর প্রেম টিকলেও ১৮ পেরোতেই তা কেটে যায়। প্রসঙ্গত এই অভান্তিকা এখন অভিনেতা ইমরান খানের ঘরণী। জীবন থেকে অভান্তিকার ঘোর কাটতে না কাটতেই প্রেমে পড়েন ফ্যাশন ডিজাইনার নন্দিতা মাহাতানির। যিনি রণবীরের চেয়ে আবার ১০ বছরের বড়। তবে এই প্রেমের আয়ু ছিল মাত্র ৬ মাস।

এরপর প্রেম থেকে খানিক বিরতি নিয়ে অভিনয়ে মন বসান অভিনেতা। পরিচালক সঞ্জয় লীলা বানশালীর হাত ধরেই কাজ শিখছেন রণবীর। তার ছবি দিয়েই প্রথম চলচ্চিত্রে পা অভিনেতার। সেখানেই ছবির নায়িকা হিসাবে পেয়েছিলেন সোনাম কাপুরকে। আর ‘সওরিয়া’ ছবিতে অভিনয়ের সময়ই নায়ক রণবীরকে মন দিয়ে বসেছিলেন অনিল কন্যা সোনাম কাপুর। ছবি ফ্লপ হলেও সোনাম রণবীরের প্রেম ছিল সুপার হিট। কিন্তু সেই প্রেমও ওই কদিনের। আসলে থেমে থাকায় বিশ্বাসী নন রণবীর। এরপর একের পর এক প্রিয়াঙ্কা চোপড়া, আনিশা প্যাটেল, নার্গিস, মাহিরা খানের সাথে কিছুদিনের প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর। তবে সেসব নাম অনেকেরই অজানা।

এর পরেই আসে বহু চর্চিত দীপিকা রণবীরের প্রেম। সেসময় বলিউডের সবচেয়ে চর্চিত জুটির মধ্যে একটা। তাঁদের ভালোবাসার সম্পর্ক গড়িয়েছিল ৪ বছরে। কিন্তু রণবীরের বাত্তামিজ দিল এরপর গিয়ে আটকে যায় ক্যাটরিনা কাইফে। রাতারাতি দীপিকাকে ছেড়ে শুরু হয় রণবীরের নতুন তামাশা। রণবীরের সাথে ক্যাটরিনার তখন আজব প্রেমের গাজব কাহিনী সবার মুখে মুখে।

সালমানের দাবাংগিরিকে তোয়াক্কা না করেই ক্যাটরিনাকে বলে দেন তেরা হোনে লাগা হুন ম্যা। আর তাতেই মিষ্টি হেসে সম্মতি দিয়েছিলেন ক্যাটরিনা। আর সেখান থেকেই গুঞ্জন ওঠে তাহলে শেষমেষ ক্যাটরিনাতেই আবদ্ধ হচ্ছেন রণবীর। মা নীতু কাপুরও সেই মোত ক্যাটরিনাকেই বৌউমা হিসাবে মেনেও নিয়েছিলেন। তবে শোনা যায় বাবা ঋষিকাপুর বউ হিসাবে মেনে নিতে চাননি ক্যাটরিনাকে। আর তাতেই নাকি সম্পর্কে ইতি টেনেছেন রণবীর।

তবে অবশেষে এদিক ওদিক ঘুরে শেষ মেষ আটকা পড়লেন আলিয়ার বন্ধনে। ১০ বছরের ছোট এই আলিয়াকে মন দিলেন রণবীর। শোনা যায় তাঁদের এই সম্পর্কের ঘটকালি করেছেন করণ জোহার। ২০১৮ সালে ব্রহ্মাস্ত্রো ছবির শুটিং-এই তাঁদের প্রথম দেখা। সেখানে থেকেই শুরু প্রেম। গত তিন বছর ধরে চুপিসারে প্রেম করার পর অবশেষে ধুম ধাম করে ১৪ এপ্রিল গাঁটছড়া বাঁধেন এই যুগল।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories