Prothom Kolkata

Popular Bangla News Website

শূন্যে হ্যান্ডশেক করছেন জো বাইডেন ! মার্কিন প্রেসিডেন্টের মানসিক অবস্থা নিয়ে হাসির রোল

1 min read

।। প্রথম কলকাতা ।।

কিছুদিন আগেই মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন বেশ সমালোচিত হয়েছিলেন বাড়ি ফেরা নিয়ে। কারণ তিনি সোজা রাস্তায় বাড়ি না ফিরে একটু ঘুরপথে ফিরেছিলেন । যদিও তখন তিনি সেই প্রসঙ্গে কোনো মন্তব্য করেননি। সম্প্রতি আবার বিরোধীদের কটাক্ষের মুখে তিনি। প্রশ্ন উঠছে , তিনি সব কিছু ভুলে যাচ্ছেন নাকি ডিমেনশিয়ায় আক্রান্ত ! সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে শূন্যে হ্যান্ডশেক করতে যান তিনি অথচ সেই সময় মঞ্চে কেউ উপস্থিত ছিলেন না।

তখন নিজের ভুল বুঝতে পেরে আবার তিনি ঘুরে যান কিন্তু সেই দৃশ্য রেকর্ড হয়ে যায় ক্যামেরায়। বিরোধীরা কটাক্ষ করে বলছেন জো বাইডেনের এবার বয়স হয়েছে আর প্রেসিডেন্ট প্রার্থী সামলাতে পারবেন না । আবার অনেকে কটাক্ষ করে বলেছেন তাঁর মাথা আর ঠিক ভাবে কাজ করছে না। মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল আসলে, নর্থ ক্যারোলিনায় মঞ্চে বক্তৃতার চল্লিশ মিনিটের পরে যথারীতি ডানদিকে ঘুরেছিলেন এবং করমর্দন বা হ্যান্ডশেক করার চেষ্টা করেছিলেন।

তবে সেখানে কেউ ছিল না। স্বাভাবিকভাবেই এই দৃশ্যটি নিয়ে এখন সোশ্যাল মিডিয়ায় হাসির রোল পড়ে গিয়েছে। এমনকি বক্তৃতা দেওয়ার সময় মার্কিন প্রেসিডেন্টকে একটু অন্য মনস্ক লাগছিল। উত্তর ক্যারোলিনা কৃষি ও প্রযুক্তিগত স্টেট ইউনিভার্সিটিতে ৪০.মিনিটের একটি বক্তৃতা দিয়েছিলেন, তারপরে ডানদিকে ঘুরে করমর্দন করতে এগিয়ে যান, যেন সেখানে কেউ দাঁড়িয়ে আছেন।

কিন্তু আদৌ সেখানে কেউ উপস্থিত ছিলেন না। স্থানীয় রাজনীতিবিদ রবি স্টারবাকস বিডেনের কর্মকাণ্ডে মন্তব্য করে বলেন , এই ব্যক্তি রাষ্ট্রপতি পদের জন্য ভাল নন। সেই সময় মঞ্চে বাইডেন ছাড়া আর কেউ ছিলেন না। সিনেটর টেড ক্রুজ সহ তাঁর রাজনৈতিক বিরোধীরা বিডেনের পদক্ষেপের সমালোনা করেছেন। তিনি বাইডেনের এই ভিডিও ফুটেজে একটি ইমোজি পোস্ট করেছেন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories