Prothom Kolkata

Popular Bangla News Website

১৫ দিন ধরে যৌন নির্যাতনের শিকার নাবালিকা, খুনের হুমকি, গ্রেপ্তার অভিযুক্ত

1 min read

।। প্রথম কলকাতা।।

রাজ্যে প্রতিনিয়ত কোথাও না কোথাও যৌন নির্যাতনের অভিযোগ উঠে আসছে ।একের পর এক ধর্ষণ, গণধর্ষণের মতো ঘটনা প্রকাশ্যে আসছে । যা নিয়ে বর্তমানে রাজ্যের পরিস্থিতি অত্যন্ত উত্তপ্ত। দোষীদের উপযুক্ত শাস্তির দাবি জানাচ্ছেন সাধারণ জনগণও। এই পরিস্থিতিতে ফের একবার কলকাতা শহরের বুকে যৌন নির্যাতনের শিকার হল এক বছর আটেকের নাবালিকা।

তাকে যৌন হেনস্থা করা হয় এবং তারপর খুনের হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। অবশেষে নাবালিকার এই অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয় অভিযুক্তকে। জানা যায়, অভিযুক্ত ওই যুবকের নাম প্রমোদ পাশওয়ান। নাবালিকার পূর্ব পরিচিত সে। বারবার ওই নাবালিকার ওপর যৌন নির্যাতন চালানোর অভিযোগ তাঁর বিরুদ্ধে। যার ফলে ওই নাবালিকা ক্রমাগত অসুস্থ হয়ে পড়তে থাকে এবং তাঁর চোখে-মুখে আতঙ্কের ছাপ স্পষ্ট বোঝা যায়। শারীরিকভাবে দুর্বল হয়ে পড়ে নাবালিকা।

অবশেষে পরিবারের কাছে সমস্ত বিষয় জানায় সে। তারপরই নাবালিকার মা দ্বারস্থ হয় পুলিশের। সেখানে গিয়ে ওই যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন নাবালিকার মা। একবালপুর এর বাসিন্দা ওই নাবালিকার বাড়ির কাছেই অভিযুক্তের বাড়ি। বিগত বেশ কিছুদিন ধরেই নাবালিকাকে সারাক্ষণ আতঙ্কগ্রস্ত দেখায় । যার ফলে তাঁর মায়ের সন্দেহ হয় । বারবার অসুস্থ বোধ করায় তিনি মেয়েকে জিজ্ঞেস করেন। আর মায়ের জিজ্ঞাসাবাদের মুখে কান্নায় ভেঙে পড়ে ওই নাবালিকা।

তারপর সে জানায় বিগত প্রায় দুই সপ্তাহ ধরে অভিযুক্ত ওই যুবক বারবার তাকে নিজের বাড়িতে নিয়ে যাচ্ছে এবং সেখানে বেশ কয়েকবার তাঁর ওপর যৌন নির্যাতন চালানো হয়। শুধু তাই নয় এমনকি নাবালিকাকে হুমকি দেওয়া হয়েছে এ বিষয়ে পরিবার বা কাউকে জানালে খুন করে ফেলা হবে তাকে। যার ফলে ভয়ে ওই নাবালিকা পরিবারকে এতদিন কিছু জানাতে পারেনি। পরিবারের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করা হয়। তাকে আলিপুর আদালতে তোলা হবে বলে জানা গিয়েছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories