Prothom Kolkata

Popular Bangla News Website

উপনির্বাচনে সবুজ ঝড়,’বিজেপির জনবিরোধী নীতির ছাপ পড়েছে ভোটবাক্সে ,’দাবি ফিরহাদের

1 min read

।। প্রথম কলকাতা ।।

আসানসোল বালিগঞ্জে সবুজ ঝড় উঠেছে। 2 কেন্দ্রেই এগিয়ে রয়েছে তৃণমূল কংগ্রেস। আসানসোল লোকসভা উপনির্বাচনের বিপুল ভোটে এগিয়ে তৃণমূলের তারকা প্রার্থী শত্রুঘন সিনহা। বিজেপির অগ্নিমিত্রা পল দ্বিতীয় স্থানে। আবার অন্যদিকে এখনও পর্যন্ত যা ট্রেনড তাতে বালিগঞ্জে জয়ের পথে বাবুল সুপ্রিয়।

এই প্রসঙ্গে পরিবহন মন্ত্রী ফিরহাদ হাকিম বলেন, আসানসোলে একটার পর একটা কারখানা বেচে দিয়েছে। রেল থেকে শুরু করে সবকিছু বেছে দিচ্ছে। প্রত্যেকদিন পেট্রোল-ডিজেলের দাম বাড়াচ্ছে। কেন্দ্রের জনবিরোধী নীতির ছাপ পড়েছে ভোটবাক্সে। কালীগঞ্জে তৃণমূলের ভালো ফলাফল নিয়ে ফেরা থাকেন বলেন কলকাতায় বিজেপির কোনো অস্তিত্ব নেই।

২০২১ সালের পর যে কটা ভোট হয়েছে বাংলার মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর আস্থা ভরসা কৃতজ্ঞতা জ্ঞাপন করে ভোট দিচ্ছেন। আবার অন্যদিকে আজ বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার দাবি তুলেছেন বালিগঞ্জে অনেক হিন্দুরা ভোট দেননি। তার পাল্টা ফিরহাদ হাকিম বলেন, এরা হিন্দু ভোট মুসলিম ভোট করেই শেষ হয়ে যাচ্ছে। পেট্রোল ডিজেল তো শুধু সংখ্যালঘুরা কিনছে না সাধারণ মানুষ সবাই কিনেছেন। দেশের সব জিনিস বিক্রি করে দিয়ে দেশের ক্ষতি করছে। আসলে বিজেপির জনবিরোধী কাজগুলির প্রতিবাদ মানুষ তার ভোটের মাধ্যমেই বোঝাচ্ছেন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories