Prothom Kolkata

Popular Bangla News Website

‘২০২৪-এ আসানসোলে জিতবে বিজেপিই’, উপ নির্বাচনে ভোট কমতেই দাবি সুকান্তর

।। প্রথম কলকাতা ।।

আসানসোল এবং বালিগঞ্জ উপনির্বাচনে জয়ের পথে তৃণমূল কংগ্রেস। একপ্রকার শোচনীয় অবস্থা বিজেপির।
বালিগঞ্জে ১৩ রাউন্ডের গণনা শেষ। ৯৩৪৪ ভোটে এগিয়ে তৃণমূল প্রার্থী বাবুল সুপ্রিয়। আবার অন্যদিকে আসানসোলে এক লক্ষের বেশি ভোটে এগিয়ে তৃণমূল প্রার্থী শত্রুঘন সিনহা। আসানসোলে দুই নম্বরে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল। শুধু আসানসোল দক্ষিণে এগিয়ে রয়েছে বিজেপি।

বালিগঞ্জের তৃণমূল কংগ্রেস এগিয়ে থাকায় বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন উপ নির্বাচনে ভোটাররা নামেননি অনেকেই ভোট দিতে যাননি। বালীগঞ্জে অনেকটাই ভোট কম পড়েছে। তাই হয়তো এইরকম ফলাফল। তিনি বলেন আমাদের জন্য ভালো সিট কখনোই বালিগঞ্জ ছিলনা। একুশের নির্বাচনে যখন প্রবল হাওয়া উঠেছিল বিজেপি ভোট পেয়েছিল 30000। বালিগঞ্জের সংখ্যালঘু ভোট ৪২ শতাংশ। পোড়া সেইভাবে ভোট দেয় না। অনেকেই তৃণমূল থেকে সরে এসে সিপিএম কংগ্রেস কে ভোট দিচ্ছে।

পাশাপাশি তিনি দাবি জানান সংখ্যালঘু ভোট তৃণমূল কংগ্রেস থেকে কমেছে আগামী দিনে আরও কমবে। আসানসোলের ক্ষেত্রে তিনি বলেন আসানসোলের পাণ্ডবেশ্বর বাড়াবো নিতে ভোট হয়নি মিডিয়াকে ঢুকতে দেওয়া হয়নি। ভোট সবসময় সংগঠনের উপর দাঁড়িয়ে হয়না। তাহলে ২০১১ সালে সিপিএমকে হারিয়ে তৃণমূল কংগ্রেস কি করে এল। উপনির্বাচনে বেশিরভাগ ক্ষেত্রেই শাসকের পক্ষেই মানুষ ভোট দেন। এছাড়াও তিনি বলেন আমি স্ট্যাম্প পেপারে এখনই লিখে দিচ্ছি ২০২৪ এ আসানসোলে ভারতীয় জনতা পার্টি জিতবে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories