Prothom Kolkata

Popular Bangla News Website

মগরাহাটের ছায়া বিষ্ণুপুরে, বিবাদের জেরে জোড়া খুনের চেষ্টা, মৃত ১

।। প্রথম কলকাতা।।

এ যেন মগরাহাটের প্রতিচ্ছবি বিষ্ণুপুরে। আবারও কুপিয়ে খুন করার চেষ্টা করা হল দুজনকে। এই ঘটনায় মৃত্যু হয়েছে একজনের ।অপরজনের বর্তমান পরিস্থিতি অত্যন্ত আশঙ্কাজনক। তাকে পাঠানো হয়েছে কলকাতায় । ঘটনাটি ঘটেছে বিষ্ণুপুর থানার অন্তর্গত দক্ষিণ গোবিন্দপুর গ্রামে। এক কাঠা জমি নিয়ে দীর্ঘদিন ধরেই তিন ভাইয়ের মধ্যে অশান্তি চলছিল। সেই অশান্তির জেরে শনিবার কাকভোরে দুই ভাই মিলে দাদার উপর হামলা চালায়। এলোপাথাড়িভাবে কোপাতে থাকে দাদা এবং বৌদি কে। এই ঘটনায় তখনই মৃত্যু হয় দাদার তবে বর্তমানে বৌদির পরিস্থিতি আশঙ্কাজনক।

জানা যায়, মৃত ওই ব্যক্তির নাম দেবাশীষ পোড়ে। প্রায় এক মাস ধরে এই জমি নিয়ে তাঁর দুই ছোট ভাই আশিস করে এবং দেবানন এর সঙ্গে তাঁর বচসা চলছিল। এর আগেও বহুবার জমি নিয়ে তিন ভাইয়ের মধ্যে বিবাদ বাঁধে । কিন্তু সেই বিবাদের পরিণতি যে এমন মর্মান্তিক হবে তা আশা করেননি দেবাশীষ পোড়ে এবং তাঁর স্ত্রী । জানা যায় ,শনিবার ভোরের দিকে দুই ভাই মিলে হামলা করে দাদা এবং বৌদির ওপরে। ধারালো অস্ত্র দিয়ে লাগাতার কোপাতে থাকে। যার ফলে বাড়িতেই মৃত্যুভয় দেবাশীষ পোড়ের।

অন্যদিকে তাঁর স্ত্রী পলি পোড়েকে নিয়ে যাওয়া হয় আমতলা গ্রামীন হাসপাতালে। তাঁর শারীরিক পরিস্থিতির অবনতি হওয়ায় তড়িঘড়ি তাকে কলকাতার সরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এই ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন বিষ্ণুপুর থানার পুলিশ । দেবাশীষের মৃতদেহ উদ্ধার করে আপাতত ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এখনও পর্যন্ত অভিযুক্ত দুই ভাই আশিস এবং দেবাননকে আটক করতে পারেনি পুলিশ। তবে এই ঘটনার তদন্তে নেমেছে তাঁরা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories