Prothom Kolkata

Popular Bangla News Website

দহেজে কতো কোটির উপহার দিলেন মহেশ ভাট? শুনলে অবাক হবেন আপনিও

1 min read

।।প্রথম কলকাতা।।

বর্তমানে উন্নত সমাজে দাঁড়িয়ে পন কিংবা দহেজ প্রথা নেই বললেই চলে। দহেজ বা পনপ্রথা এখন নিষিদ্ধও। সেখানে দাঁড়িয়ে রণবীর দহেজ নিলেন? আজ্ঞে না। ভালোবেসেই জামায় রণবীরকে মহেশ ভাট দিয়েছেন কোটি টাকার উপহার। তাই সেটা নিতে অস্বীকারও করেন নি অভিনেতা।

গত ১৪ এপ্রিল সাত পাঁকে বাঁধা পড়েছেন রণবীর-আলিয়া। পরিবার এবং বন্ধুদের উপস্থিতিতে পালি হিলের অভিজাত আবাসন ‘বাস্তু’তে বসছিল রালিয়ার বিয়ের আসর। সেখানে দাঁড়িয়েই এদিন আংটি বদল করেছেন নব-দম্পতি। দুজনের হাতেই জ্বলজ্বল করতে দেখা গেছে হীরের আংটি। আর এই আংটিই উপহার স্বরূপ দিয়েছেন শ্বশুর মহেশ ভাট। যার দাম আনুমানিক ২.৫ কোটি টাকা। শুধু তাই নয়, আংটির পাশাপাশি রণবীরকে উপহার দিয়েছেন একটি আড়াই কোটির ঘড়ি। শাশুড়ি সোনি রাজদানের থেকেও রণবীর পেয়েছেন উপহার।

এছাড়াও সুদূর সুরাত রণবীর-আলিয়ার জন্য এসেছিলো সোনার গোলাপ। সুরাতের এক স্বর্ণব্যবসায়ী পাঠিয়েছিলেন এই বিশেষ উপহার। বিয়ের দিন সেই ভিডিওই উঠে এসেছিলো রণবীর কাপুরের একটি ফ্যানক্লাবের করা টুইটার পোস্টের মাধ্যমে। পোস্ট করা ভিডিওতে দেখা গিয়েছিলো এক ব্যক্তি (সম্ভবত সুরাতের কুশল জুয়েলারস-এর মালিক) রালিয়ার জন্য পাঠিয়েছিলেন সোনার জল করা একটি ফুলের তোড়া। ওই ব্যক্তির নিজের হাতে বানানো এই ফুলের তোরার দাম প্রায় আকাশ ছোঁয়া। পাঁপরাজিৎদের তোলা সেই ভিডিও প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় পড়েছিল হইচই।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories