Prothom Kolkata

Popular Bangla News Website

৩ রাউন্ড গুলি চালায় শার্প শুটার! ঝালদা কাণ্ডে CBI তদন্তে উঠে এল আরও ৪জনের নাম

।। প্রথম কলকাতা।।

গত ১৩ ই মার্চ খুন হয়েছিলেন ঝালদার কংগ্রেস কাউন্সিলর তপন কান্দু। যে খুনের ঘটনায় তদন্ত করছে সিবিআই। ইতিমধ্যেই সিবিআই আটক করেছে কলেবর সিং নামে এক সন্দেহভাজনকে। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজে তার ছবি পাওয়া গিয়েছিল। জানা যায়, হত্যাকাণ্ডের আগে স্থানটি দেখতে এসেছিল কলেবর সিং। তাকে জিজ্ঞাসাবাদ করে বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য সিবিআইয়ের হাতে এসেছে।

কলেবর সিংকে জেরা করে ৪ জন লোকের তথ্য সিবিআইয়ের হাতে এসেছে। এখনো পর্যন্ত এই ঘটনায় ৫ জনকে গ্রেপ্তার করা হলেও, কে সেদিন গুলি চালিয়েছিল? তা এখনও স্পষ্ট ভাবে জানা যায়নি। জানা যাচ্ছে, ঝাড়খন্ড থেকে এক শার্প শুটারকে এনেছিল কলেবর সিং। সিবিআইয়ের জেরার কাছে সে স্বীকার করেছে, ১ লক্ষ টাকা দিয়ে এই শার্প শুটারকে আনা হয়েছিল।

সেদিন তপন কান্দুকে লক্ষ্য করে তিন রাউন্ড গুলি চালায় শার্প শুটার। এরপর পিস্তলে গন্ডগোল দেখা দেয়। পিস্তল থেকে ম্যাগাজিন পড়ে যায়। তখন স্থান ছেড়ে পালায় শার্প শুটার। এরপর তাকে ঝাড়খন্ডে রেখে এসে কলেবর সিং। যে স্থানে খুন হয়েছিলেন তখন কান্দু। সে স্থানটি থেকে বীরসা মোড় দের কিলোমিটারের মধ্যে। বীরসা মোড় থেকে একটি রাস্তা ঝাড়খণ্ডের দিকে চলে গেছে। এদিকে কলেবর সিংয়ের পাঁচদিনের সিবিআই হেফাজতের মেয়াদ শেষ হয়েছে। তাকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories