Prothom Kolkata

Popular Bangla News Website

আসানসোলে চারটে বিধানসভায় এগিয়ে তৃণমূল প্রার্থী শত্রুঘন সিনহা

।। প্রথম কলকাতা ।।

আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচনের ভোট গণনা শুরু হয়ে গেছে সকাল থেকেই। গণনা কেন্দ্রে উপস্থিত হয়ে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল জানিয়েছিলেন তিনি জেতার ব্যাপারে আশাবাদী। যদিও তিনি অভিযোগ তুলেছিলেন তৃণমূল গণনা কেন্দ্র কারচুপি করতে পারে। আসানসোলে ৩৭ হাজারের বেশি ভোটে এগিয়ে তৃণমূল প্রার্থী শত্রুঘন সিনহা। আসানসোলে চারটি বিধানসভায় এগিয়ে রয়েছে তৃণমূল কংগ্রেস।

তৃতীয় রাউন্ড গণনা শেষে আসানসোলের ১৭ হাজার ভোটে এগিয়ে রয়েছেন তৃণমূল প্রার্থী। আসানসোলে 4 কেন্দ্রে গিয়ে তৃণমূল। তবে জানা গেছে বিজেপি এগিয়ে বাকি তিনটেতে। আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল জিতেছিলেন উপ নির্বাচনের কেন্দ্র থেকে তিনি পিছিয়ে রয়েছেন বলে এখনও পর্যন্ত জানা গেছে। এছাড়াও পাণ্ডবেশ্বর বারাবনি আসানসোল উত্তরেই কেন্দ্রগুলিতে পিছিয়ে রয়েছেন অগ্নিমিত্রা পল।

আবার অন্যদিকে আসানসোল দক্ষিণ রানীগঞ্জ আর কুলটিতে এগিয়ে রয়েছেন অগ্নিমিত্রা পল। গত ১২ এপ্রিল আসানসোলে লোকসভা উপনির্বাচন সম্পন্ন হয়েছে। আজ এই নির্বাচনের ফল প্রকাশ হবে। স্ট্রং রুম গুলিতে রয়েছে কড়া নিরাপত্তা। সিসি ক্যামেরাগুলির দ্বারা নির্বাচন কমিশনার রাজ্যের মুখ্য নির্বাচন আধিকারিক জেলা প্রশাসনের আধিকারিকেরাও নজরদারি চালাচ্ছেন। গণনা কেন্দ্রে 200 মিটার এর বাইরে জারি করা হয়েছে ১৪৪ ধারা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories