Prothom Kolkata

Popular Bangla News Website

মৃতদেহর সাথে যৌনতায় তার তৃপ্তি! বিরল রোগে এই অভিনেতা, দেখুন কে

1 min read

।।প্রথম কলকাতা।।

খবরের কাগজ খুললেই শুধু ধর্ষণ করে খুন, আত্মহত্যা সহ নানান ঘৃণ্য ঘটনার ব্যাখ্যায় ভরছে কাগজের পাতা। এটাই এখন পশ্চিমবঙ্গের বাস্তব চিত্র। আর তার মাঝেই শহর কলকাতা ভুগছে নতুন আতঙ্কে। এবার শুধু ধর্ষণ নয়, ধর্ষণ করে নৃশংস ভাবে মেরে ফেলা হচ্ছে যেকোনো বয়সের নারীকে। যার পেছনে দায়ী কলকাতার বিখ্যাত এক অভিনেতা। এক বিরল অসুখ ‘নেক্রোফিলিয়ায়’ ভুগছেন তিনি। যার প্রভাবে মৃতদেহের সঙ্গে যৌনতায় তার তৃপ্তি।

আর সেই কারণেই কি একের পর এক খুন করে চলেছে সে। কিন্তু এই অভিনেতা কে জানেন? বেশ কিছুদিন ধরে চলা এই চর্চায় নাম উঠে এসেছে টলিউডের বিখ্যাত অভিনেতা শুভাশিস মুখোপাধ্যায় এবং অর্ণ মুখোপাধ্যায়ের নাম। দেখে অবাক হচ্ছেন? হওয়ারই কথা।

তবে এই সমস্ত ঘটনাই তাঁরা ঘটাচ্ছেন সিনেমার পর্দায়। পরিচালক দীপ মোদকের পরিচালনায় এবং হোয়াইটস ফেদারস প্রোডাকশনের প্রযোজনায় তৈরি আসন্ন থ্রিলার সিরিজের নাম ‘নেক্রো’। আসন্ন ওয়েব সিরিজটি দেখা যাবে ওয়েব প্ল্যাটফর্ম ‘মোজোপ্লেক্স’-এ।

‘নেক্রো’ সিরিজে কি সেই খুনির চরিত্রে অভিনয় করছেন শুভাশিস মুখোপাধ্যায়? আজ্ঞে না। সম্ভবত খুনির চরিত্রে অভিনয় করবেন অর্ণ মুখোপাধ্যায় এবং সেই খুনিকে ধরতে সাহায্য করবে ফরেন্সিক চিকিৎসক। আর এই চিকিৎসকের ভূমিকাতেই অভিনয় করতে দেখা যাবে শুভাশিস মুখোপাধ্যায়কে। এছাড়াও পার্শ্ববর্তী অন্যান্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে প্রিয়াঙ্কা ভট্টাচার্যকে। উল্লেখ্য আগামী সপ্তাহতেই শুরু হবে সিরিজের শুটিং। কলকাতা এবং তার আশেপাশের সংলগ্ন এলাকায় হবে ছবির শুটিং।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories