Prothom Kolkata

Popular Bangla News Website

ধুন্ধুমার বউবাজার, প্রকাশ্য রাস্তায় বেধড়ক মার তৃণমূল কাউন্সিলরকে

1 min read

।। প্রথম কলকাতা।।

রণক্ষেত্র বউবাজারের জাকারিয়া স্ট্রিট। প্রকাশ্য রাস্তায় বেধড়ক মার খেলেন তৃণমূল কাউন্সিলর। নির্দল কাউন্সিলরের বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে। ৩৯ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর মহম্মদ জসিমউদ্দিন অভিযোগ করেছেন ৪৩ নম্বর ওয়ার্ডের নির্দল কাউন্সিলর আয়েষা কানিজের বিরুদ্ধে। তাঁর অভিযোগ আয়েষা কানিজের অনুগামীরা প্রবল মারধর করেছেন তাঁকে। যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন আয়েষা কানিজ। তাঁর অভিযোগ, মহম্মদ জসিমউদ্দিনের ঘনিষ্ঠরাই তাঁর অনুগামীদের উপর হামলা চালিয়েছেন।

স্কুটারে করে জাকারিয়া স্ট্রিটে যাচ্ছিলেন ৩৯ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর মহম্মদ জসিমউদ্দিনের ভাই। সে সময় নীরজ নামে এক ব্যক্তিকে ধাক্কা মারার অভিযোগ উঠেছে। যে ঘটনাকে কেন্দ্র করে বচসা বাধে। যা থেকে শুরু হয় ধসাধস্তি। কোনক্রমে একটি বাড়িতে এসে প্রাণ বাঁচান ও ফোন করেন দাদাকে। এরপর মহম্মদ জসিমউদ্দিন বউবাজার থানায় খবর দেন ও নিজের অনুগামীদের নিয়ে ঘটনাস্থলে পৌঁছান।

মহম্মদ জসিমউদ্দিন অভিযোগ করেছেন, ঘটনাস্থলে পৌঁছানোর পরেই নির্দল কাউন্সিলর আয়েষা কানিজের ১০০-২০০ জন অনুগামীরা তাঁকে ঘিরে ধরেন। বাস, লাঠি, লোহার রড, হকিস্টিক নিয়ে তাঁর উপরে চড়াও হন। ধস্তাধস্তির মাঝেই চলে মারধর। এরপর বউ বাজার থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে, হামলার অভিযোগ অস্বীকার করেছেন নির্দল কাউন্সিলর আয়েষা কানিজের স্বামী ইরফান আলি তাজ। তিনি অভিযোগ করেছেন, তৃণমূল কাউন্সিলরের অনুগামীরাই বাস, লাঠি, লোহার রড দিয়ে হামলা করেছিল। জসিমউদ্দিনের সঙ্গে তাঁদের কোনও বিবাদ নেই।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories