Prothom Kolkata

Popular Bangla News Website

BREAKING : বালিগঞ্জে দ্বিতীয় রাউন্ডের গণনা শেষ, চার হাজারের বেশি ভোটে এগিয়ে বাবুল

।। প্রথম কলকাতা।।

বালিগঞ্জ বিধানসভা কেন্দ্রের ইতিমধ্যেই দ্বিতীয় রাউন্ডের গণনা শেষ। সেখানে দ্বিতীয় রাউন্ডের পরে এগিয়ে রয়েছে তৃণমূল প্রার্থী বাবুল সুপ্রিয় । প্রায় ৪ হাজারের বেশি ভোটে অন্যান্য প্রার্থীদের পেছনে ফেলে আপাতত এগিয়ে রয়েছেন বাবুল সুপ্রিয়। অন্যদিকে আসানসোলে ইতিমধ্যে পোস্টাল ব্যালট গণনা চলছে। দলবদল এর পরেও নিজের জেতার বিষয়টি নিয়ে বেশ আত্মবিশ্বাসী ছিলেন বর্তমান তৃণমূল প্রার্থী বাবুল সুপ্রিয়।

ভোট গণনার আগেই তিনি জানিয়ে দিয়েছিলেন মার্জিন কম থাকলেও বালিগঞ্জ থেকে তৃণমূলের জয় নিশ্চিত। অন্যদিকে আসানসোলের পোস্টাল ব্যালটে এগিয়ে রয়েছেন বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল । প্রথম ভোট গণনা শুরু হতে এগিয়েছিলেন তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহা । কিন্তু সময় বাড়ার সাথে সাথে তৃণমূল প্রার্থী কে পেছনে ফেলে এগিয়ে যান বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল। শনিবার সকাল আটটা থেকে এই দুই উপ নির্বাচন কেন্দ্রে ভোট গণনার কাজ শুরু হয়ে গিয়েছে্।

কড়া নিরাপত্তার মধ্যে চলছে ভোট গণনা। অন্যদিকে বাবুল সুপ্রিয় দলবদল করে বালিগঞ্জে তৃণমূল প্রার্থী হিসেবে ভোটে দাঁড়ানোর পর জল্পনা তৈরি হয়েছিল যে আদৌ আসানসোলকে বিজেপির দখলে রাখা সম্ভব হবে কিনা। তবে ভোট গণনা শুরু হতেই যদিও বা তৃণমূল প্রার্থী এগিয়ে যাওয়ার খবর মেলে কিন্তু তারপরেই ভোট গণনা একটু গড়াতেই এগিয়ে যান অগ্নিমিত্রা পল। এবার আসানসোল বাবুল সুপ্রিয় দলবদল এর পরেও বিজেপির দখলেই থাকবে নাকি সেখানেও তৃণমূলের দখলে বসবে তা বোঝা যাবে ফলাফল ঘোষণার পর।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories