Prothom Kolkata

Popular Bangla News Website

‘ মার্জিন কমলো, তবে জিতব আমরাই’, ফলাফল ঘোষণার আগেই আত্মবিশ্বাসী বাবুল

1 min read

।। প্রথম কলকাতা।।

আজ বালিগঞ্জ বিধানসভা কেন্দ্র এবং আসানসোল লোকসভা কেন্দ্রের উপ নির্বাচনের ভোট গণনা। ইতিমধ্যেই ভোট গণনা শুরু হয়ে গিয়েছে। তবে ভোট গণনার আগেই বালিগঞ্জ বিধানসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী বাবুল সুপ্রিয়কে বেশ আত্মবিশ্বাসী দেখালো। তিনি জানালেন, এবারে মার্জিন কমলেও যে তাঁর জেতার আশা ক্ষীণ হয়নি । তিনি বিশ্বাসী অবশ্যই বালিগঞ্জ থেকে তৃণমূল কংগ্রেস সংগঠন জয়যুক্ত হবে। এদিন তাকে বলতে শোনা যায়, ” ভোট কম পড়েছে। ৪১-৪২% ভোট পড়েছে। একদিক থেকে ভালো হয়েছে। কারণ বিরোধী পক্ষ ছাপ্পা ভোটের মতন যেসকল অভিযোগগুলি এনেছিল তা ভুল প্রমাণ হল। ‘

তিনি আরও বলেন,’ যদি ছাপ্পা ভোটের মতন ঘটনা ঘটত তাহলে ৬৫-৭০% পেরিয়ে যেত। একদম স্বাভাবিক ভাবেই ভোট পড়েছে। তাতে মার্জিন খানিকটা কমলো। তবে আজকেও আমরাই জিতবো।” যা ফলাফল হবে তার জন্য আগে থেকেই তৃনমূল সংগঠন এবং কর্মী সদস্যদের কাছে তিনি কৃতজ্ঞতা জানান। তিনি বিশ্বাসী যে সাধারণ মানুষ তৃণমূলের সঙ্গে রয়েছেন এবং তাদের জয় বালিগঞ্জ থেকে নিশ্চিত।

২০১৯ সালের লোকসভা ভোটে আসানসোল থেকে বিজেপির হয়ে ভোটে দাঁড়িয়ে ছিলেন বাবুল সুপ্রিয়। সেখান থেকে তিনি জয়যুক্ত হন। কাজেই এবার তৃণমূল সংগঠনের ওপর ভর করে বাবুল সুপ্রিয় বালিগঞ্জ বিধানসভা কেন্দ্র থেকে জিতবেন কিনা তা নিয়ে যথেষ্ট কৌতূহল সৃষ্টি হয়েছে ইতিমধ্যে। কারণ বালিগঞ্জ বিধানসভা কেন্দ্রে বিরোধী প্রার্থী হিসেবে রয়েছেন বিজেপি প্রার্থী কেয়া ঘোষ এবং বাম প্রার্থী হালিম। অন্যদিকে বাবুল সুপ্রিয় ফুল পাল্টে আসানসোল থেকে বালিগঞ্জে তৃনমূল এর টিকিট নিয়েছেন। সে ক্ষেত্রে বিজেপি আসানসোল ধরে রাখতে কতটা সক্ষম হবে তা বোঝা যাবে উপনির্বাচনের ফলাফলে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories